শনিবার, ২১ জানুয়ারী, ২০১২

পাহাড়ে চুদাচুদি

Posted on ৮:২৮ PM by free downlod


আমার লেখালেখির তেমন অভ্যাস নেই। টুকটাক এদিক ওদিক লিখেছিতবে চটি লেখার অভিজ্ঞতা শুন্যই বলা যায়। দেখা যাক কতটুকু পারি। তখন প্রথম দেশের বাইরে এসেছি। মাস্টার্স করতে একটা বিশ্ববিদ্যালয়ে ঢুকেছি। তেমন ভালো কোনো বিশ্ববিদ্যালয় নাএডমিশন সহজ বলে ঢুকে যেতে পেরেছি বলা যায়। প্রচুর বাঙালী ছেলেমেয়েরা একই কারনে এখানে ভর্তি হয়। বিশ্ববিদ্যালয়ে বিদেশী ছাত্রও অত্যাধিক। যাহোকবিদেশ বিভুঁয়ে দেশী লোকজন পেয়ে ভালোই লাগছিলো। ডর্মে উঠলাম আমি।

ডর্মে খরচ বেশী বলা যায়। যারা আগে থেকে ব্যবস্থা করতে পেরেছে তারা নিজেরা মিলে বাসা ভাড়া করে থাকে। আমার সে সুযোগ না থাকায় ডর্মেই উঠতে হলো। খুবই ছোট রুমশেয়ার্ড বাথরুম করিডোরের অন্যান্য ছেলেদের সাথে। তবে হাইস্পিড ইন্টারনেট কানেকশন থাকায় অন্যান্য সুযোগ সুবিধা নিয়ে মাথা ঘামানোর প্রয়োজন বোধ করলাম না।
ক্লাশ শুরু হয়ে গেলো কয়েকদিন পরে। তিনজন বাঙালি পেয়ে গেলাম প্রথম দিনই। জাফরআসিফ আর তানিয়া। তিনজনই প্রাইভেট ইউনিতে ছিলো দেশে। আমি নিজে অবশ্য পাবলিক বিশ্ববিদ্যালয়ে ছিলাম। দেশী লোকজন পেয়ে বেশ ভালো লাগলো। ওরা বয়সে আমার চেয়ে একটু ছোটও হতে পারে। এই ভার্সিটিটা এমন যে সাদা পোলাপানের চেয়ে কালা বা হলুদ চামড়ার লোকজনই এখানে বেশী। জাফর আর আসিফ আগে থেকে নিজেদের মধ্যে পরিচিতএরা সবাই বেশ মালদার পার্টি। আমি দিন দুয়েক ওদের সাথে ঘুরে বুঝলামআমার পক্ষে ওদের সাথে তাল মিলিয়ে চলা সম্ভব না। আমি কোনোমতে এক সেমিস্টারের টাকা নিয়ে এসেছিযত দ্রুত সম্ভব ইনকামের রাস্তা খোঁজা দরকার। আড্ডা নাইটক্লাব এসব আমার পোষাবে না। তানিয়া এসেছে নর্থ সাউথ থেকেইংলিশ মিডিয়ামের ছাত্রী ছিলো। চেহারা মোটামুটিভালো না আবার খারাপও বলা যায় না। আবহমান বাঙালী নারী অথবা তরুনী। কথায় কথায় একদিন জানতে পারলাম ওর বাবা কাস্টমসের সরকারী চাকুরীজীবি। সরকারী চাকরী করে মেয়েকে প্রাইভেট ইউনিভার্সিটিতে পড়িয়েছে আবার খরচ করে দেশের বাইরেও পড়াচ্ছেঘুষখোর না হয়েই যায় না। জাফর আর আসিফের পার্টিবাজ স্বভাবের কারনে তানিয়ার সাথে ওদের একটু দুরত্ব তৈরী হয়ে গেলো প্রথম দুমাসেই। হোমওয়ার্ক আর প্রজেক্ট নিয়ে তানিয়া প্রায়ই ফোন করা শুরু করলো আমাকে। টার্ম ফাইনালের আগে তানিয়া যোগাযোগ আরো বাড়িয়ে দিলো,যদিও আমি আর তানিয়া ভিন্ন প্রজেক্ট গ্রুপে ছিলাম। আমি এতে বেশী কিছু মনে করলাম না। দেশেও মেয়েদের একই কান্ড দেখে অভ্যস্ত। প্রয়োজনের সময় ঢাকাই মেয়েরা সাধারনত যতজন সম্ভব ততজন ছেলেবন্ধু রাখে। তবে বিদেশের একাকীত্বে তানিয়ার ফোন কল বিরক্তিকর হলেও একদম খারাপ লাগতো না। এন্টারটেইনমেন্ট বলতে পর্ন সাইট দেখে হাতমারা ছাড়া আর কিছু ছিলো না। এখানে পর্ন ডাউনলোড সহজ হওয়াতে প্রচুর পর্ন দেখা পড়ে যেত। মাঝে মাঝে একরাতে ৩/৪ বার হাত মেরেছি এমনও হয়েছে।
মার্চের শুরুতেই টার্ম ফাইনাল পরীক্ষা হয়ে গেলোপ্রজেক্ট সাবমিশন শেষ করে বাসা খুজতে বের হয়ে গেলাম। এত খরচ করে ডর্মে থাকা সম্ভব না। অবধারিতভাবে পরীক্ষা শেষ হওয়ার পর তানিয়ার ফোন একদম বন্ধই হয়ে গেলো। ধন্যবাদ জানানোর প্রয়োজনও বোধ করলো না। শালা ঘুষখোরের মেয়েযেমন বাপ তেমনই মেয়ের চরিত্র। আমি মেয়েদের এধরনের আচরনের সাথে পরিচিত তাই গায়ে মাখলাম না। আর তানিয়ার দিকে কোনো সেক্সুয়াল এট্রাকশনও বোধ করি নাই। তানিয়ার যে দিকটা ভালো ছিলোসে বেশ ইন্টেলজেন্ট। ঘন্টার পর ঘন্টা কনভার্সেশন চালানোর মত। যাহোকপিজার দোকানে পার্ট টাইম চাকরী নিলাম। কোরিয়ান এক ছেলের সাথে রুমমেট হয়ে ডর্ম ছেড়ে বাসায় উঠলাম। স্প্রিং সেশনের ক্লাশের জন্য প্রস্তুতি নিচ্ছিলামসারাদিন দোকানে কাজ করে বেশ টায়ার্ড লাগতো। তবু যতদুর পারা যায় টাকা জমিয়ে নিচ্ছিলাম।ক্লাশ শুরু হওয়ার আগের উইকেন্ডে তানিয়া কল দিলো। তানিয়ার কল আশা করতেছিলাম তবে ক্লাশ শুরু হওয়ার পরে। তানিয়া বললো আমি হাইকিংয়ে যেতে চাই কি না,মোস্তফা ভাইদের সাথে। মোস্তফা ভাই এই শহরেই থাকে,কিসে যেন চাকরী করে। ওনার সাথে এক দেশী আড্ডায়
এর আগে পরিচয় হয়েছিলো। আমি বললামসকালে কাজ আছেদুপুরের পর যেতে পারবো। কিন্তু ওরা সকালেই যাবে। তানিয়া খুব জোরাজুরি
করলোঠিক বুঝলাম না। এক সকাল কাজ নষ্ট করে যেতে মন চাইছিলো না। মোস্তফা ভাই নিজে বলায় অনিচ্ছা সত্ত্বেও রাজী হয়ে গেলাম।

পাহাড়ে (২)
মোস্তফা ভাইয়ের পুরানো গাড়ী। উনি আর ওনার বৌ সামনের সীটে বসা ছিলেন। আমি পিছনের সীটে তানিয়ার পাশে গিয়ে বসলাম। ওনারা বেশ ফুর্তিবাজ লোক। বললো,এত কি ব্যস্ততা আমার। আমি বললামটাকা পয়সার সমস্যায় যেন না পড়ি তাই বন্ধে কাজ করে জমিয়ে নেয়ার চেষ্টা করছি। তানিয়া বললোহ্যা আকরাম খুব ভালো ছেলে। শুধু পড়া আর কাজ। এই টার্মে ও না থাকলে ফেলই করে যেতাম। তানিয়ার প্রশংসা শুনে বেশ আশ্চর্য হলাম। আমার অভিজ্ঞতায় এর আগে সুবিধা নিয়ে যাওয়ার পর কোনো মেয়েকে কৃতজ্ঞতা প্রকাশ করতে দেখি নি। এনিওয়ে শহর থেকে প্রায় ত্রিশ কিলোমিটার দুরে একটা পাহাড়ের ধারে এলাম। প্রচুর গাড়ী পার্ক করা। মোস্তফা ভাই বললেনএখানে শত শত লোক হাইকিংয়ে আসে। সামারে আরো বেশী ভিড় থাকে। সবচেয়ে উঁচু চুড়া প্রায় এক কিলোমিটার উঁচু। একটানা হাঁটলে ঘন্টা তিনেক লাগে উঠতে। আমার পাহাড়ে ওঠার তেমন কোনো অভিজ্ঞতা নেই। বন্ধু বান্ধবের সাথে সিলেটে ঘুরেছি তবে সেরকম উঁচু কোথাও উঠিনি।
গল্পে গল্পে হাইকিং ট্রেইল ধরে হাঁটতে লাগলাম। ইট আর নুড়ি পাথরের ট্রেইল। অনেক লোকজন উঠছে নামছে। অনভ্যাসের কারনে মিনিট পাঁচেকেই হাঁটু ধরে এলকিন্তু মুখে কিছু বলতে পারলাম না। প্রায় আধাঘন্টা হাঁটার পর বিশ্রামের জন্য সবাই থামলাম। মোটামুটি ঠান্ডায়ও ভেতরে আমি ভালোই ঘেমে গিয়েছি। ভাবী বললেন উনি আর উঠবেন নাটায়ার্ড। আমি শুনে খুশীই হলাম। কিন্তু মোস্তফা ভাই নাছোড়বান্দাউঠতেই হবে। শেষমেশ রফা হলোভাবী আর তানিয়া এখানে থেকে যাবে আর বাকিরা উঠবে। কি আর করানিরুপায় হয়ে উঠতে হলো। কথায় কথায় মোস্তফা ভাই বললেনতানিয়া ডর্ম ছেড়ে ওনাদের বাসায় উঠেছে। ওনার বাসার বেজমেন্টের একটা রুম তানিয়া ভাড়া নিয়ে থাকবে। আমার কাছে জানতে চাইলেন আমি কোথায় থাকি। বললামসাবলেটে আছি এক কোরিয়ান ছেলের বাসায়। উনি বললেন আমার সমস্যা না থাকলে ওনার বাসায় আরেকটা রুম আছে সেটা ভাড়া দিতে পারবেন। আমি কিছু বললাম না। ওনার বাসায় যেতে আপত্তি নেইতবে ভাড়া না জেনে কিছু বলা উচিত হবে না।
ভীষন টায়ার্ড হয়ে নেমে আসলাম আমরা। চুড়া পর্যন্ত যাওয়া হয় নি। ভাবী রাতের খাওয়ার দাওয়াত দিলেন। ব্যাচেলর মানুষ কারো দাওয়াত ফেলে দেয়ার মত অবস্থায় নেই। চলে আসলাম ওনাদের বাসায়। গাড়ীর মত বাড়ীটাও পুরোনো। তবে গুছিয়ে রাখা। আড্ডা বেশ জমে গেলোনানা রকম গল্পঢাকা শহরের নাইটক্লাব থেকে শুরু করে আজকালকার দিনের প্রেমপরকীয়া ইত্যাদি। মোস্তফা ভাই ভাবী বেশ জমিয়ে রাখতে পারেন। এখানে এসে এই প্রথম মন খুলে গল্প করার সুযোগ হলো। খাওয়া দাওয়া শেষ করতে করতে অনেক রাত হয়ে গেলো। মোস্তফা ভাই বললেন এখানেই থেকে যাওসকালে বাস ধরে চলে যেও। একটু গাইগুই করে সেটাও রাজী হয়ে গেলাম।
সকালে ঘুম থেকে উঠে বুঝলাম বেশীক্ষন থাকা উচিত হবে না। আতিথেয়তার অপব্যবহার করলে পরে আর দাওয়াত নাও পেতে পারি। দুইতিন দিন পর তানিয়াকে কল দিলাম। কথায় কথায় বললামমোস্তফা ভাই ওনার বাসার একটা রুম আমাকে ভাড়া দেয়ার প্রস্তাব দিয়েছে। এ ব্যাপারে তানিয়ার মতামত কিতানিয়া শুনে বেশ খুশি হলো বলেই মনে হয়অন্তত ফোনে যতটুকু অনুমান করা যায়। তবে ভাড়া বুঝলাম ৫০ ডলার বেশী। ৫০ ডলার অনেক টাকা আমার জন্য। আরো তিনচার দিন সময় নিলাম ভাবার জন্য। এক ফ্যামেলীর সাথে থাকতে গেলে অসুবিধাও আছে।
পাহাড়ে (৩)
নানা আগুপিছু ভেবে মোস্তাফা ভাইয়ের বেজমেন্টে উঠে গেলাম। নতুন সেমিস্টার শুরু হয়ে গেলো ইতিমধ্যে। তানিয়া আর আমি একসাথে যাওয়া আসা করি প্রায়ই। ক্লাশবাস আর বাসা মিলিয়ে ২৪ ঘন্টার মধ্যে ৬/৭ ঘন্টা তানিয়া আমার সাথেই থাকতো। একদিন ক্লাশ শেষে বাসায় এসে একা রান্না করছি এমন সময় তানিয়া নীচে বেজমেন্টে আমার ঘরে আসলো কি একটা কাজে। চিংড়ি আর পেয়াঁজ ভেজে খাওয়ার ব্যবস্থা করছিলামতানিয়া বললোডালটাও রান্না করতে পারো নাসারা বছর শুধু ভাজা পোড়া খাও।
আমি বললামক্লাশ করে আর কাজ করে ভাই এত পোষায় না।
তানিয়া রেঁধে দেবার অফার দিলোআমি না করলাম না। ব্যচেলর মানুষ খাওয়া দাওয়ার ব্যাপারে না করা ভুলে গেছি। তানিয়া বললোপেয়াঁজ আর রসুন কাটোছোটো টুকরা করে। কথামত আমি কাটাকুটা শুরু করলাম। তানিয়া ঘরোয়া জামাকাপড় পড়ে এসেছেসালোয়ার কামিজের মধ্য দিয়ে ওর সেক্সি শরীরটা ফেটে বেরিয়ে আসছিলো। আমার ধোনটা পুরাপুরি খাড়া না হলেও একটু বড় হয়ে ছিলো। কিচেনের চাপা জায়গায় আমরা দুজনেই এদিক ওদিক যাওয়া আসা করছিলাম। হঠা ধোনটা ওর পাছায় লেগে গেলোসম্পুর্ন অনিচ্ছাকৃতভাবে। তানিয়া আচমকা বলে উঠলওমা ওটা কি। আমি তাড়াতাড়ি বললামসরিআমি ইচ্ছা করে করিনি। ও বললোহা হানা ঠিক আছেএবারের মত মাফ করে দিলাম। সেদিন অনেক হাসি ঠাট্টা হলো খেতে খেতে।
এর কয়েকদিন পরে দাঁড়িয়ে বাসে যাচ্ছিতানিয়া আমার সামনে ছিলো। আমি ইচ্ছা করে বললামতানিয়া তুমি পেছনে গিয়ে দাঁড়াওনাহলে আবার কম্প্লেইন করে বসবা। তানিয়া বললোবল কিওটা কি আবার আসছে নাকিএই নিয়ে আরেক দফা হাসাহাসি হলো। বাসে আর কেউ বাংলা বুঝে না অনুমান করে দুজনে বেশ কিছুক্ষন ১৮+ আলাপ করে নিলাম। খুব বেশীদিন লাগলো না দুজনের মধ্যে আলোচনার লজ্জা ভেঙে যেতে। সপ্তাহ দুয়েক পরে তানিয়া আর আমি মোটামুটি খোলাখুলি ভাবেই ধোনদুধ এগুলা নিয়ে হাসি ঠাট্টা করতাম। ক্লাশে কোন মেয়ের দুধ বড়কে কাকে চুদে এসব নিয়ে আড্ডা দেয়ার নেশা পেয়ে বসলো। তবে তখনও একজন আরেকজনকে স্পর্শ করা শুরু হয় না।
মিডটার্ম পরীক্ষা দিয়ে ঠিক করলাম সিনেমা দেখতে যাবো। মোস্তফা ভাইকে বললাম ভার্সিটিতে কাজ আছে ফিরতে দেরী হবে। তানিয়া আর আমি পাশাপাশি বসে সিনেমা দেখলাম। হল থেকে বের হওয়ার সময় ভীড় ঠেলে যখন বেরিয়ে আসছি অন্ধকারে আমি পেছন থেকে তানিয়াকে জড়িয়ে ধরলাম। তানিয়া বাধা তো দিলই নাউল্টো আমার সাথে লেপ্টে রয়ে আস্তে আস্তে হাঁটতে থাকলো। আমার ধোনটা তখন শক্ত হয়ে কাঁপছেপারলে জিন্স ফুটো করে বের হয়ে আসে এমন অবস্থা। বাসায় এসে আর শান্ত থাকতে পারলাম নাকম্পিউটারে পর্ণ ছেড়ে মাল ফেলে নিলাম। মনে হচ্ছে অতি শীঘ্র চোদাচুদি না করতে পারলে একটা অঘটন হয়ে যাবে।
এটা ছিলো স্প্রিং টার্ম। এই টার্মের পর সামার শুরু। টার্ম ফাইনালের ডেট পড়ে গেলো। বাংলাদেশের তুলনায় এখানে পড়াশোনার চাপ বেশী। তবে সুবিধা যে ফাইনাল পরীক্ষার চেয়ে ক্লাশ টেস্টপ্রজেক্ট এগুলোতে নম্বর বেশী থাকে। ফাইনালের আগের উইকেন্ডে ঠিক করলামএকদিন হাইকিংয়ে গিয়ে একটু ফ্রেশ হয়ে আসবো। সবদিক দিয়ে ভালো ধকল গেলো। তানিয়াকে বলার পর সেও যেতে চাইলো। বাসায় আর মোস্তফা ভাইদেরকে জানানোর প্রয়োজন বোধ করলাম না। শনিবার বাস ধরে দুজনে পাহাড়ে চলে এলাম। খুব বেশী দুরে না। ঠান্ডা কেটে গেছে। অনেক গুলো হাইক আছেমোটামুটি সহজ একটা ট্রেইল নিলাম আমরা। ছোটবেলার প্রেমের অভিজ্ঞতার গল্প করতে করতে হাঁটতে লাগলাম। আগেরবার যখন এসেছিলাম খুব পরিশ্রান্ত লাগছিলো। এবার তানিয়ার সাথে গল্পের আনন্দে কি না জানি নাঘন্টাখানেক কোথা দিয়ে কেটে গেলো টেরই পেলাম না। আমরা যে ট্রেইলটা নিয়েছি এটায় উচ্চতা বাড়ে খুব আস্তে আস্তেকিন্তু লম্বায় বেশী। এজন্য সম্ভবত লোকজনের আনাগোনা কম। এতে অবশ্য আমি খুশীই হচ্ছিলাম।
ঘন্টাখানেক হেঁটে রেস্ট নেয়ার জন্য একটা গাছের গোড়ায় বসলাম আমরা। আমার আবার ভীষন মুতে ধরছে। কিন্তু এখানে আশে পাশে কোন টয়লেট দেখছি না। বাংলাদেশ হলে রাস্তার পাশেই বসে যেতামজরিমানার ভয়ে সেটা করতে ইতস্তত হচ্ছিলো। আবার তানিয়াও আছে। শেষমেশ তানিয়াকে বললাম তুমি বসো আমি একটু পানি ছেড়ে আসি। তানিয়া বললোএ্যাএখানে পি করা অবৈধযে কেউ দেখে ফেলবে। আমি বললামআমি একটু জংগলের ভেতরে গিয়ে করবো অসুবিধা নেই। আমি অনুমতির অপেক্ষা না করেই ট্রেইল থেকে বের হয়ে গাছের ভীড়ে ঢুকে গেলাম। মোটামুটি ১০০ গজ যাওয়ার পরে মনে হলো এখানে কেউ দেখবে না। আমার ব্লাডার ফেটে বার্স্ট হওয়ার মত অবস্থা। প্যান্টের চেইন খুলে ধোন হারামজাদাকে বের করে মনের সুখে ছাড়তে লাগলাম।
তোমাদের কত সুবিধাচেইন খুলে বের করলেই হয়ে যায়।”, তানিয়ার গলার শব্দ শুনে থতমত খেয়ে গেলাম। তানিয়া তাকিয়ে দেখছেসে আমাকে ফলো করে এখানে চলে এসেছে। তাড়াতাড়ি উল্টো ঘুরে আমি বললামআরে এ কি। এ আবার কি রকম অসভ্যতা। তানিয়া বললোতোমাদের পুরুষ মানুষের আবার লজ্জা আছে নাকিআমি মোতা শেষ করে ধোনটা ঝাঁকিয়ে প্যান্টে ভরে নিলাম। তানিয়া সেটা দেখে বললোতুমিও এই ঝাঁকুনি দাওআমি বললাম অসুবিধা কিতবে তুমি কাজটা ভালো করো নাইআমার ইজ্জতটা গেলো। তানিয়া বললোআমার ছাড়তে হবেএখন তুমি ওদিকে যাও। আমি বললামহা হাআমি দেখবো। তুমি আমার শ্লীলতাহানি করছোআমি এত সহজে ছেড়ে দেব না।
তানিয়া বেশী কথা না বলে প্যান্ট নামিয়ে আমার দিকে পাছা দিয়ে মুততে বসে গেলো। ওর ফর্সা পাছাটা দেখে আমি মারাত্মক উত্তেজিত হয়ে গেলাম। বেশ কয়েকবছর পর মেয়েদের পাছা দেখছি। তানিয়া ওদিকে ছড়ছড় করে মুতে যাচ্ছে। এ মুহুর্তে ও একটু ডিফেন্সলেস অবস্থায়। পেছন থেকে জড়িয়ে ধরবো কি না বুঝতেছি না। কিন্তু ও যদি চিকার দেয়। বেশী চিন্তা করতে পারলাম না। তানিয়া মোতা শেষ করে উঠে দাঁড়াতে যাচ্ছে তখন পেছন থেকে চেপে ধরলাম। তানিয়া প্যান্ট আটকানোর সুযোগও পেল না। আমি শক্ত করে জড়িয়ে ধরে দুধে হাত দিলাম। ব্রা পরে আছেদুধগুলো ঠিক ধরা যাচ্ছে না। তানিয়া বললো,কি করতে চাওআমি বললামজানি নামন অনেক কিছু করতে চায়কষ্ট করে বাধা দিয়ে রেখেছি। তানিয়া বললো,বাধা না দিলে কি হবেআমি বললামহয়তো খারাপ কিছু হবে। তানিয়া বললোতাহলে সেটাই হোকএই বলে আমার দিকে মুখ ঘুরালো। আমি সাথে সাথে ওর গালে ঠোঁটে চুমু দিলাম। নিজের ওপর নিয়ন্ত্রন কিছুটা নষ্ট হয়ে যাচ্ছিলো। তানিয়ার কথায় সম্বিত ফিরে পেলাম। সে বললোআরেকটু ভেতরের দিয়ে যাইনাহলে কেউ হয়তো দেখে ফেলবে। গাছের গুঁড়ি আর লতাপাতা পার হয়ে আরেকটু ভেতরে গেলামআশা করি ট্রেইল থেকে দেখা যাবে না।
তানিয়াকে জড়িয়ে ধরে আবার চুমু দেয়া শুরু করলাম। কতক্ষন ধরে কিস করলাম মনে নেই। তবে অনেক্ষনসাধ মিটছিলো না। আমি বললামতোমার দুধে মুখ দেয়া যাবে। তানিয়া বললোযাবে। আমি ওর টি শার্টটা খুলে ফেললাম। তারপর ব্রাটাও খুলে ফেললাম। ফর্সা বুকে চমকার দুটো দুদু। বড়ও না ছোটও না। আমি দেরী না করে একটা দুধে মুখ দিয়ে আরেকটা হাত দিয়ে টিপতে থাকলাম। হয়রান হয়ে গেলে দুধ বদল করে নিলাম। দুধগুলো টিপে গলিয়ে ফেলতে মন চাচ্ছিলো। আমি বললামপ্যান্ট খোলা যাবে?তানিয়া বললোইচ্ছা হলে খোলো। আমি তানিয়ার জিন্সটা টেনে নামিয়ে নিলামপ্যান্টিটাও খুলে দিলাম। তানিয়া বললোকি ব্যাপারতুমি নিজে তো কিছু খুলছো না। আমি বললামতুমি চাও আমি খুলিতানিয়া বললোখুলবা না মানেআমাকে ল্যাংটা করে তুমি কেন জামা কাপড় পড়ে থাকবাআমিও শার্ট প্যান্ট জাংগিয়া খুলে ছুঁড়ে মারলাম। এখন গহীন অরন্যে আমরা দুই নরনারীআদম হাওয়ার মতনগ্নল্যাংটা। চমতকার ফিলিংস হচ্ছিলো। তানিয়াকে দলামোচড়া করলাম কিছুক্ষন। পাছাটা কামড়ে কামড়ে লাল করে দিলাম। কি যে করবো নিজেই তালগোল পাকিয়ে ফেললাম। তানিয়া বললোআমার পুশিটা খাও। আমি বললামপুশি না ভোদাতানিয়ার ভোদাটা মারাত্মক। সুন্দর করে লম্বা রেখার মত বাল ছাটা। ভোদাটা বেশীও চওড়াও না আবার ছোটও না। আমি ভোদাটায় মুখ লাগিয়ে দিলাম,তানিয়া দাঁড়িয়ে ছিলো। অল্প অল্প মুতের গন্ধ। তবে আমলে না নিয়ে জিভ ঢুকিয়ে দিলাম। আমি বললাম একটা পা উঁচু করোনাহলে খাওয়া যাচ্ছে না। নোনতা স্বাদের ভোদাটা খাচ্ছিলাম আর তানিয়া শীকার দিয়ে উঠছিলো। তানিয়া বলে উঠলোফাক মিআমাকে চুদোএখনই চুদো। আমি আর দেরী না করে জংগলের মাটিতেই তানিয়াকে শুইয়ে দিলাম। আর না চুদে থাকা সম্ভব না। ধোনটা ঢুকিয়ে এক হাত দুধে আরেক হাত গাছে হেলান দিয়ে ঠাপ মারতে লাগলাম। ভাগ্যিস আগেরদিন হাত মেরে রেখেছিলামনা হলে এতক্ষনে মাল বের হয়ে যেত। তানিয়া বলতে লাগলো,ফাক মি হার্ডার। চোখ বুজে দাঁত কামড়ে মজা খাচ্ছিলো। এবার আমি নিজে শুয়ে তানিয়াকে বললাম উপরে উঠতে,নীচ থেকে ঠাপাতে লাগলাম। এক পর্যায়ে মনে হলো আমার মাল বের হয়ে যাবে। তাড়াতাড়ি ধোনটা বের করে এনে তানিয়ার পাছায় মাল ফেলে দিলাম। মাল ফেলে মাথা ঠান্ডা হলো। তানিয়া বললোআসো কিছুক্ষন শুয়ে থাকি। তানিয়া আমার বুকে পড়ে রইলো। মাটিতে শুয়ে থাকতে অস্বস্তি লাগছিলোপোকামাকড়ে কামড় দেয় কি নাভয়ও লাগছিলো। তানিয়াকে বললামচলো যাইমাটিতে জোঁক থাকতে পারে। তানিয়া জোঁক শুনে লাফ দিয়ে উঠলো। দুইজন দুজনের গায়ে ভালোমত দেখে নিলাম জোঁকপোকে কামড়েছে কি না।
জংগলে চোদাচুদি (৪) – চীনা মেয়ের ভোদা
ঐ ঘটনার পর তানিয়ার সাথে আমার ঘনিষ্টতা ভীষণ বেড়ে গেলো। দুইজন একসাথে ছাড়া কোনো কাজই করি না। ক্লাশের ফাঁকে দুধ চিপাচিপিআমি দুধ টিপি তানিয়া আমার ধোন চেপে দেয়। কিন্তু ফুল চোদাচোদি করার মত জায়গার অভাব। মাথা গরম অবস্থাতেই টার্ম ফাইনাল পরীক্ষা দিলাম। প্রতিদিন অন্তত একবার মাল না ফেললে পড়াশোনায় মনোযোগ দেওয়া অসম্ভব হয়ে গেছিলো। দিনে রাতে মাথার মধ্যে শুধু তানিয়ার ভোদা আর দুধ দেখতেছিলাম। ভালয় ভালয় পরীক্ষার দুই সপ্তাহ গেলো। স্বাভাবিক ভাবেই মেয়েরা একটু চাপা ভাব নিয়া থাকে। তানিয়া চুদাচুদি করতে চাইতেছিলো হয়তো। কিন্তু সে মুখে ভাব রাখলো যেন কিছুই হয় নাই। বাসায় সেক্স করার কোনো উপায় নাইমোস্তাফা ভাবী সারাদিন বাসায় থাকে। তানিয়ারে বললাম হাইকিংয়ে যাইবা কি না। তানিয়া একটু ভাব নিয়া তারপর রাজি হইলো। আগের মতই বাসে করে পাহাড়ে গিয়ে হাজির। গতবারের চাইতে মনে হয় দশগুন বেশী লোক আর বাচ্চা কাচ্চা। এত লোকের ভীড়ে চোদা সমস্যা। সারাদিন প্রচুর হাঁটাহাঁটি করলামমনটা বিক্ষিপ্ত হয়ে গেলো। বিকালে তানিয়া আর আমি পাহাড়ের ভেতরের ঢালে একটা লেকের পাড়ে বসে সাথে আনা স্যান্ডউইচগুলো খাওয়া শুরু করলাম। এখানেও লোকজন। একদম ভীড় না হলেও কয়েক মিনিট পরপর লোকজন ট্রেইল দিয়ে হেঁটে যায়।
খাওয়া দাওয়া শেষ করে একটা গাছের গুঁড়িতে বসে আড্ডা দিতেছিলাম। বিষয় স্কুল কলেজে প্রচলিত ডার্টি জোকস। ছোটবেলায় জেনে রাখা আমার কিছু ছড়া শুনে তানিয়া হেসে কুটি কুটি। একটা ছিলো-
টানাটানি করো না,
ছিড়ে গেলে পাবে না
লুংগি খুলে দেখো না
ঝুলছে একটা ব্যানানা
হঠা বেশ ভালো মুডে চলে এলাম আমরা। আরেকটা ছড়া আমি দাবী করলাম রবীন্দ্রনাথের লেখাঃ
আমার নুনু ছোট্ট নুনু
দাদার নুনু মস্ত
দিদির নুনু চ্যাপ্টা নুনু
মাঝখানেতে গর্ত।
তানিয়া খুব বিরোধিতা করলোএরকম বাজে ছড়া রবীন্দ্রনাথের হতেই পারে না। ওর কাছ থেকে মেয়ে মহলে প্রচলিত কয়েকটা জোকস শুনলাম। বেশীরভাগই ছেলেরা ছোটবেলা থেকেই জানে। এদিকে বিকেল গড়িয়ে সন্ধ্যা হয়ে গেছে তখন। পার্কে সন্ধ্যার পরে থাকার নিয়ম নাই। আমরা উঠি উঠি করছিলোকজন কমে যাওয়ায় আমি একটু সুযোগ নিচ্ছিলাম। তানিয়াকে জড়িয়ে ধরলাম। মুখে একটা চুয়িংগাম পুরে তানিয়া গাঢ় চুমু দিলাম। তানিয়াও বেশ রেসপন্সিভ তখন। নুনুর ছড়া তানিয়ার মুড ভালো করে দিয়েছে। একহাত দিয়ে পেছন থেকে জড়িয়ে ধরে তানিয়ার দুধে হাত দিচ্ছি এমন সময় খসখস শব্দ পেলাম। কারা যেন হেঁটে আসছে ট্রেইল ধরে। আধো আধো অন্ধকারে আমরা ফ্রীজ হয়ে রইলাম। আমার এক হাত তখন তানিয়ার দুধে আরেক হাত তানিয়ার জিন্সের প্যান্টে যাবে যাবে অবস্থায়। ছোট ছোট কথা বলতে বলতে একটা চীনা মেয়ে আর চীনা ছেলে ছোট পথ ধরে লেকের দিকে আসছিলো। ছেলেটা কিছু একটা বলে আর মেয়েটা হেসে উঠছিলো। ওরা গাছের আড়ালে আমাদেরকে খেয়াল করলো নাআমাদের পার হয়ে একদম লেকের ধারে গিয়ে দাঁড়াল। আমরা তখনও স্তব্ধ হয়ে বসে আছিওদের চলে যাওয়ার জন্য অপেক্ষা করছি। পরিস্থিতি এমন আমরা নাড়াচাড়া করলে ওরা পেছনে তাকিয়ে দেখতে পাবে। পোলাপান দুইটা এর মধ্যে পানিতে ঢিল ছোঁড়াছুঁড়ি শুরু করছে। সন্ধ্যার পর এখানে থাকা নিষেধতাও হারামজাদারা যাচ্ছে না।
কিছুক্ষন পরে ওরা একজন আরেকজনকে জড়িয়ে চুমাচুমি শুরু করল। জিব খাওয়া খাওয়ি শেষ হতে দশ মিনিট লাগলো। ঐ দৃশ্য দেখে আমি তানিয়ার ঘাড়ে আলতো করে চুমু দিতে লাগলাম। একসময় মাথাটা ঘুড়িয়ে আমিও তানিয়ার ঠোঁটটা ভালমত চুষে নিলাম। এর মধ্যে দুই চীনা দেখি কাপড় খোলা শুরু করছে। মেয়েটার চমকার ফিগার। ছোট ছোট দুটো দুধবুদবুদের মত একটা ফর্সা পাছা। আমাদের এংগেল থেকে মেয়েটার সামনের দিকটা ভালো দেখা যাচ্ছিল না। চাঁদের অল্প আলোয় লোমশ ভোদাটা অল্প অল্প দেখতে পেলাম। চিনা মেয়েদের একটা সমস্যা এরা ভোদার বাল কাটে না। পোলাটা দুধ হাত দিয়ে টেপাটেপি করলকিন্তু মুখ দিলো না। এই দৃশ্য দেখে আমরা তখন বেশ উত্তেজিত। মেয়েটার গায়ে এদিক সেদিক কামড়া কামড়ি চললো। মেয়েটা তখন মাটিতে বসে ছেলেটার ধোন মুখে পুরে ফেললো। পোলাটার দুই পাছা চেপে ধরে বেশ ভালো ব্লোজব দিচ্ছিল। ঠিক এরকম সময় ঘটল বিপত্তি। আমি একটু নড়েচড়ে বসতে গিয়ে শুকনা ডালে পা দিয়ে ফেললাম। মট করে শব্দে ওরা দুজনই থেমে গেলো। অন্ধকারের জন্য সরাসরি আমাদের দেখতে পাচ্ছে না কিন্তু কয়েক গজ সামনে আসলেই দেখতে পাবে। ব্যাপারটা খুব খারাপ হয়ে যাবে তাহলে। ভাববে আমরা লুকিয়ে চোদাচুদি দেখতেছি। দ্রুত সিদ্ধান্ত নিতে হবে বেশী সময় নেই। আমি এক ঝটকায় তানিয়াকে টেনে উঠালাম। তাড়াতাড়ি ট্রেইলে উঠে লেকের দিকে হাঁটা শুরু করলাম। চীনা দুইটা তখনো ল্যাংটাতবে ব্লোজব বাদ দিয়ে ওরা দেখার চেষ্টা করছে কে আসতেছে। এমনিতে তখন অলমোস্ট রাতচাঁদের আলো আছেকিন্তু যথেষ্ট না। আমরা কাছাকাছি হতে আমি বললামহেই গাইস। মেয়েটা উঠে দাঁড়ালো কিন্তু ওদের কাউকেই ভীষন লজ্জিত মনে হলো না।
সম্ভবত মানুষের সামনে ল্যাংটা হয়ে অভ্যাস আছে। আমাকে পোলাটা বললোহেই বাডিটেকিং এ নাইট হাইকিংআমি বললামউমমআহ নট সো মাচজাস্ট ট্রায়িং টু ফাইন্ড আ কোয়ায়েট প্লেস। অওফুলি ক্রাউডেড টুডে। [বাংলায়] নিজেদের জন্য একটু একলা জায়গা খুঁজতেছিলাম।
পোলাটা বললোইউ আর রাইট ম্যানপুরা সামারেই কোয়ায়েট প্লেস পাওয়া যায় না। এজন্য আমরা সন্ধ্যায় আসি।
কিন্তু সন্ধ্যায় থাকা তো বেআইনী।
আরে না। নাইট পাস কিনলে রাতে থাকায় কোনো সমস্যা নাই। আমি আর আমার বেবী এই লেকটা খুব পছন্দ করি। এটার ভালোবাসায় একদম আদিম অনুভুতি হয়। একটু পরে চাঁদ আরো উঠবে।
রিয়েলীহুম। তোমার কথা হয়তো ঠিক। ন্যাচারাল সেটিংসে ভালোবাসার সুযোগ এখন পাওয়া কঠিন। দেখি আমাদের জন্য একটা জায়গা খুঁজে পাই কি না।
তোমরা চাইলে এখানে বসতে পারআমাদের সমস্যা নেই। আমরা শখের ন্যুডিস্টন্যাচারাল থাকতে সমস্যা নেই।
আমি তানিয়ার দিকে তাকিয়ে বললামথ্যাংকস ম্যান। ওদের থেকে সামান্য দুরে একটা গাছের গুঁড়িতে আমরাও বসে পড়লাম।
নানা রকম আলাপ শুরু হলো। ওরা দুজনেই তাইওয়ান থেকে এসেছে স্কুলে থাকতে। বাংলাদেশের নাম ভালোমত শুনে নাই। ইন্ডিয়ান সাবকন্টিনেন্ট বুঝিয়ে বললাম। পোলাটার নাম ডং আর মেয়েটা লিউ। কথা বলতে বলতে লিউ বললোতোমরা দুজনে কেন জামা কাপড় খুলছো না। তোমাদেরকে একটু দেখি। আমি কখনও ন্যুড ইন্ডিয়ান গাই দেখিনি। শুনে ডংও বলে উঠলো গুড আইডিয়া। আই হ্যাভ নেভার সিন এ নেইকেড ইন্ডিয়ান গার্ল ইদার। শুনে একটু ইতস্ততে পড়ে গেলাম। তানিয়াকে বাংলায় বললামতুমি কি বলো। তানিয়া বললোতোমার ইচ্ছা। আমি একটু ভেবে দেখলাম কি আছে দুনিয়ায়। আমার ধোন আর দুইজন মানুষ দেখলে এমন কোনো ক্ষতি হয়ে যাবে না। বললাম,ওকে উই ক্যান ডু ইট। লিউ বললোওয়েইট ওয়েইটনট সো ফাস্ট। আই ওয়ান্ট ইট টু বি ভেরী সেনসুয়াল।
সেনসুয়ালসেটা আবার কিভাবে?
আস্তে আস্তে খোলো। আমি তোমার একটা করে কাপড় খুলবো আর ডং তোমার গার্লের একটা করে খুলবে।
তানিয়ার দিকে তাকিয়ে বললামওকে?
তানিয়া মাথা ঝাঁকিয়ে বললোদ্যাটস সাউন্ডস ফান।
লিউ কাছে এসে প্রথমে আমার শার্ট খুলে নিল। চমকার একটা গন্ধ আসছিলো লিউয়ের কাছ থেকে। একটা সম্পুর্ন ল্যাংটা চীনা মেয়ে আমার সামনে দাঁড়িয়ে ভাবতেই ধোনটা জাংগিয়া ফুঁড়ে বেরোতে চাইলো। লিউয়ের দেখাদেখি ডং তানিয়ার টি-শার্টটা খুলে নিলো। সাদা ব্রা এর ভিতর তানিয়ার বড় বড় দুধ দুটো বোঝা যাচ্ছিলো। চাঁদের আলোয় তানিয়াকেও ভীষণ সেক্সি দেখাচ্ছে। লিউ বললো,এবার তোমার জুতা আর মোজা। আমি তাড়াতাড়ি বললাম,তোমাকে খুলে দিতে হবে নাআমিই খুলে নিচ্ছি। আমার জুতায় যে গন্ধতাতে মুড নষ্ট হয়ে যেতে পারে লিউয়ের। আমি নিজেই জুতামুজা খুলে একটু দুরে রেখে আসলাম। ততক্ষনে ডং তানিয়ার প্যান্ট খোলা শুরু করেছে। লিউ আমার প্যান্ট ধরে হ্যাঁচকা টান দিলো। পুরানা ঢাকাই জিন্সটা বাকিটুকু আমি নিজেই খুলে নিলাম।
এখন স্রেফ জাংগিয়া ছাড়া আমার পরনে কিছু নেই। ধোনটা তখন ইয়া মোটা হয়ে আছে। আমি লজ্জাই পাওয়া শুরু করলাম। লিউ চিতকার দিয়ে বললোলুক গাইসহিজ ম্যানহুড ইজ ডায়িং ফর সেক্স। তানিয়াও প্যান্টি আর ব্রা পরে দাঁড়িয়ে আমার দুরবস্থা দেখে হাসছে। ডং আমাকে বললোতোমার বান্ধবীর ব্রা খুলবোতোমার অনুমতি চাই। আমি বললামআরে অনুমতি তো দেয়াই আছে। ডং তানিয়ার পেছনে গিয়ে আস্তে করে হুকটা খুলে দিলো। তানিয়ার ভরাট দুধ দুটো খলাত করে সামনে আসলো। লিউ একটু ঈর্ষা মাখানো গলায় বললোউম ওয়ান্ডারফুল বুবস। ডং আমাকে বললোইউ আর এ লাকি গাই। হালকা খয়েরী বোঁটা সহ তানিয়ার পুরুষ্টু দুধ দুটো আমার মাথা গরম করে দিচ্ছিলো। আমি আড় চোখে লিউয়ের দুধের সাথে তুলনা করে মেপে নিলাম। এখন আমি যেরকম উত্তেজিততাতে তানিয়া হোক আর লিউ হোকযেটা পাবো সেটাই খাবো। লিউ বললোওকে টাইম টু সি হোয়াট ইজ হিডেন হিয়ার। এই বলে সে আমার জাইংগাটা টেনে নামিয়ে দিল। আমার ধোনটা তড়াক করে বের হয়ে আসলো। লিউ বললোকুল। ডং আমার দিকে একবার তাকিয়ে তানিয়ার প্যান্টিটা নামিয়ে নিলো। তানিয়া আজ আবার শেভ করে এসেছেএকটা বালও নেই। সম্ভবত আমার সাথে সেক্স হতে পারে সেটা অনুমান করে ও পরিষ্কার হয়ে এসেছিলো।
ডং বললোএখন আমরা চারজনেই নগ্নদেখলে তো এর মধ্যে কোন লজ্জা নেই। গড আমাদেরকে এভাবে বানিয়েছেন। মানুষের শরীর হচ্ছে সেক্সিয়েস্ট থিং। আমি মাথা নেড়ে সম্মতি দিলাম। চারজন লেকের ধারে ল্যাংটা হয়ে সভ্যতা নিয়ে নানা দার্শনিক আলোচনায় মেতে উঠলাম।
ডং এবং লিউ দুজনেই মেকানিকাল ইঞ্জিনিয়ারিং এ পড়ছে,আমাদের বিশ্ববিদ্যালয়েই। বেশ নলেজেবল ওরা। দেশধর্ম,গানপপ কালচার নিয়ে চাঁদের আলোয় গহীন অরন্যে আমাদের আড্ডা জমে উঠলো। চাঁদ তখন অনেকখানি উপরে উঠে এসেছে। লেকের পানি রুপালী হয়ে ঝিকমিক করছিলো। এর মধ্যে চারজন মানব মানবী নগ্ন হয়ে জটলা করছেপ্রায় অপার্থিব পরিস্থিতি। এসব ঘটনায় কখন যে আমার ধোন ছোট হয়ে গেছে মনে নেই। লিউ হঠা বলে উঠলোওর নুনুটা কচ্ছপের মত মাথা গুটিয়ে ফেলেছে। শুনে আমি একটু লজ্জা পেয়ে নড়েচড়ে বসলাম। ধোন শালা আসলেই বেশী ছোট হয়ে আছে। লিউ বললোমে বি তানিয়া ক্যান হেল্প। তারপর তানিয়াকে বললোতুমি কখনো ছেলেদেরকে মাস্টারবেট করিয়ে দিয়েছোতানিয়া বললো,হোয়াটআমি কেন ছেলেদেরকে মাস্টারবেট করাতে যাবো। শুনে লিউ বললোদেন ইউ আর মিসিং দা বেস্ট পার্ট।
লেট মি শো ইউ হাউ টু ডু ইট।
লিউ তাদের ব্যাগ থেকে একটা তোয়ালে বের করে মাটিতে বিছিয়ে দিলো। আমাকে বললো শুয়ে নিতে। তানিয়ার দিকে তাকিয়ে বললোলেট আজ
গিভ হিম দা বেস্ট প্লেজার অফ হিজ লাইফ। ডং ইউ শুড ওয়াচ। ডং বললোনো প্রবলেমলেট মি সি হোয়াট ইউ গাইস ডু। লিউ তানিয়ার
হাতটা আমার ধোনে লাগিয়ে দিলোবললোআস্তে আস্তে টেনে দিতে।
জংগলে চোদাচুদি (৫) – দুই মেয়েকে একসাথে
বাঙালী মেয়েদের সমস্যা হচ্ছে তাদের সেক্স সমন্ধে খুব কম ধারনা থাকে। যেগুলা থাকে তাও ভুল ধারনা। তানিয়ার অবস্থাও তাই। ছেলেরা তবু ইন্টারনেটব্লু ফিল্মচটি দেখে কিছু তথ্য আগেই পেয়ে যায়। মেয়েদের সমস্যা হলো বাসায় বাবা বড় ভাই অনেক সময় ছোট ভাইয়ের চাপে জামাইয়ের সাথে দেখা হওয়ার আগে সেক্স একটা ভীতিকর জিনিষই থেকে যায়। তানিয়াও সেরকম ছেলেদের মাস্টারবেশন সমন্ধে কোনো পজিটিভ ধারনা রাখে না। মাস্টারবেশনের মত প্রাকৃতিক আনন্দ নিয়ে ওর অনেক ট্যাবু ছিলো। লিউর চাপাচাপিতে ও আমার নুনুটা হাতের মধ্যে নিয়ে ধরল। লিউ দেখিয়ে দিলো কিভাবে হাত ওঠা নামা করতে হবে। ওদের ব্যাগ থেকে লিউ একটা জেল বের করে এনে আমার ধোনে ঘষে দিল। আরেকটা টিউব তানিয়াকে দিয়ে বললো এটা চরম মুহুর্তে ব্যাবহারের জন্য। তানিয়ার হাতের মধ্যে পড়ে আমার ধোনটা আবার জেগে উঠতে থাকলো,হৃপিন্ডের কাঁপুনির সাথে কেঁপে ওটা উঠে দাঁড়াচ্ছিল। লিউ খেয়াল করতেই তানিয়াকে বললহোল্ড ইওর হ্যান্ডগেট ইট এওয়ে। তানিয়া নুনুটা ছেড়ে দেয়ার সাথে সাথে আমিও দেখলাম নুনুটা কেঁপে কেঁপে আস্তে আস্তে খাড়া হচ্ছে। লিউ তানিয়াকে বললোআই লাভ দিস সাইট। হিজ ডিক ইস ওয়েকিং আপ।
লিউ তার ব্যাগ থেকে একটা তেল টাইপের তরল বের করে আমার বুকে মেখে দিতে শুরু করলো। তানিয়াকে বললো আমার দুপায়ের ওপর উঠে বসতে। তানিয়া তার থলথলে পাছাটা নিয়ে আমার উপরে বসলো। চাঁদের আলোয় আমি হালকা হালকা ওর ভোদাটা দেখতে পাচ্ছি। ভোদার গর্তটা ঈষ ফাঁকা হয়ে আছে। লিউ খেয়াল করে ফেললো সাথে সাথেইটেক এ গুড লুকনাউ ইউ হ্যাভ দা অপরচুনিটি। লিউ খুব ভালো ম্যাসাজ করতে পারে বলতে হবে। তার কোমল হাত দিয়ে আমার বুক গলা হাত আর মুখ এমনভাবে ঘষে দিচ্ছিলআমার মনে হচ্ছিলো সময় যদি এখন থেমে যেত! মাথার চুল নেড়ে দিতে দিতে ওর দুধটা আমার মুখের সামনে এসে পড়ল। মনে হচ্ছিলো কামড়ে দেইশুধু ডং এর কথা ভেবে মাফ করে দিলাম।
লিউ মাঝে মাঝে তানিয়াকে হাত মারার পদ্ধতি শুধরে দিচ্ছিলো। লিউ মনে হয় সমস্ত কায়দাকানুন জানে। আমি নিজেও জানতাম নাহাত মারার সময় বীচিগুলো চেপে ধরলে এত ভালো লাগে। লিউ নিজেও মাঝে মাঝে বীচিগুলো আদর করে দিলো। ধোন তখন লোহার মত শক্ত হয়ে আছে। তানিয়া ধোনের গোড়া থেকে আগা পর্যন্ত আস্তে আস্তে টেনে দিতে লাগলো। আমার মাল তখন নাড়ানাড়া শুরু হয়ে গেছে। লিউ আগেই বলে রেখেছে মাল বের হবার মত হলে আগে ওদেরকে জানাতে। লিউ নিজে ধোনের আগাটা আলতো করে মোচড় দিয়ে দিল কয়েকবারমাল অলমোস্ট চলে আসতে চায় তখন। সারাজীবন এত হাজার বার মাল ফেলছিএরকম কখনো অনুভব করি নাই। বেহেস্তি হুর নিশ্চই এভাবে চোদায়। লিউ একটা খারাপ কাজ করতে ছিলোআমি মাল বের হতে পারে সিগনাল দিলেই ওরা কাজ থামিয়ে দেয়। অর্গাজম হবে হবে করেও আবার হয় না। এরকম বার পাঁচেক হবার পর লিউ বললোওকে উই ওন্ট গিভ ইউ এনি মোর পেইন। নেক্সট বারেই পৌঁছাতে পারবে। এই বলে ও আমার বুকে বসে পড়ল। ওর ভোদাটা আমার পুরষ দুধ দুটোর মধ্যেচোখের সামনে দেখতে পাচ্ছি। খুব ইচ্ছা করছে একবার চেটে দিতে। কিন্তু লিউ সে সুযোগ দিলো না। বাল সহ ভোদাটা আমার বুকে ঘষতে লাগল। শালা মনে হচ্ছিলো মরেই যাবো মনে হয়। ওদিকে তানিয়া এমনভাবে ধোন ঘষছে যে আমি উত্তেজিত বোধ করতেছিজাস্ট মাল ফেলার মত হচ্ছে না। মধুর যন্ত্রনায় পড়লাম। লিউ এবার আমার মুখে কানে ম্যাসাজ করে দিতে লাগল। ভোদাটা তখনও আমার বুকে ঘষে যাচ্ছে। আমার বুকের চুল আর ওর ভোদার বালে তখন মাখামাখি।
একসময় লিউ উঠে গেল আমার বুক থেকে। তানিয়াকে বললো উঠে এসে আমার বুকে বসতে। তানিয়াকে সে উল্টো করে বসালআমি তানিয়ার পিঠ আর পাছা দেখতে পাচ্ছি। ওর ভোদার খোঁচা খোঁচা ধারাল বালগুলো আমার পেটে ছিদ্র করে দিচ্ছিল। এবার ওরা দুজন মিলে পড়ল আমার ধোন নিয়ে। লিউ বললো মাল বের হওয়ার মত অবস্থা হওয়ার সাথে সাথে তাকে জানাতে। তানিয়া বীচি আর ধোনের গোড়া কচলে দিয়ে যাচ্ছিলো আর লিউ নিয়ন্ত্রন নিলো আগা সহ মুন্ডুটার। আমি সিগনাল দিলাম মাল বের হয়ে যায় যায় অবস্থা। লিউ তাড়াতাড়ি ছোট একটা টিউব থেকে একটা পেস্ট টাইপের জিনিষ আমার ধোনের মাথায় ঘষে দিলো। মনে হলো ইলেকট্রিক শক খেলাম। আমি অলমোস্ট দেখতে পাচ্ছিলাম আমার মুখটা লাল হয়ে যাচ্ছে। ধোনটা চরম শক্ত হয়ে ফেটে যাবে মনে হয়। কেমিক্যালটা যাই হোক ধোনের মাথায় গরম হয়ে জ্বলছিলো। মনে হচ্ছিলো এখন হাতিও চুদতে পারবো। সারা শরীর পশুর মত গোংরাচ্ছে। এসময় চুড়ান্ত ফিলিংস হয়ে ধোন থেকে ছিটকে মাল বের হয়ে যেতে থাকলো। প্রচুর মাল বের হলো ঐদিন আমার। তানিয়া আর লিউর গা হাত মেখে গেলো আমার মালে। তানিয়া তো একরকম চিতকার দিয়ে উঠলো। ওহআমি এরকম কখনো দেখিনি।

1 Response to "পাহাড়ে চুদাচুদি"

.
gravatar
নামহীন Says....

Bollywood Hot Actress Photo Gallary



Hollywood Hot Actress Photo Gallary




Arabian GIRLS




PORN STAR Photo



Arabian GIRLS



Asian GIRLS




Indian Desi GIRLS 69




Indian Desi Aunty Nude




Indian Desi GIRLS


Indian Desi Aunty Nude




Indian Desi GIRLS





»………… /´¯/)
……….,/¯../ /
………/…./ /
…./´¯/’…’/´¯¯.`•¸
/’/…/…./…..:^.¨¯\
(‘(…´…´…. ¯_/’…’/
\……………..’…../
..\’…\………. _.•´
…\…………..(
….\…………..\.

Leave A Reply