শনিবার, ২১ জানুয়ারী, ২০১২

জঙ্গলে চোদা চুদির মজা

Posted on ৮:১৪ PM by free downlod


মাল ফেলেও আমার ধোনটা লৌহদন্ডের মত খাড়া হয়ে আছে। উত্তেজনার কারনেই হোক আর লিউ এর চীনা মলমের কারনেই হোক মনে হলো আরো মাল ফেলতে পারব। এদিকে তানিয়া আমার মাল খেচাতে পেরে নিজেই ভড়কে সাথে সাথে উত্তেজিত হয়ে গিয়েছে। সে আমার ধোনটা নেড়েচেড়ে দেখতে লাগল। লিউ বললো, হি উইল বি ডান ফর এ হোয়াইল। লেটস ম্যাসাজ হিম এ বিট মোর। ধোন খ্যাচার পর হাত পা টেনে দিলে খুব ভালো ফিলিংস হয়। লিউ সেটা আগে থেকেই জানত, আমি নিজেই জানতাম না। সুগন্ধি তেল দিয়ে আরো মিনিট পাচেক ওরা দুজনে মিলে আমার পেট ঘাড় হাত এবং উরু ম্যাসাজ করে দিতে লাগল। লিউ উঠে গেল কিছু পরে, ডং এর পাশে গিয়ে বসল। ওরা কি যেন খুটখাট কথা বলছিলো। তানিয়া আমার ধোনটা নিয়ে ভীষন গবেষনায় ব্যাস্ত তখন। চাদের আলোয় সে ঘুরিয়ে ফিরিয়ে দেখে নিচ্ছিলো। আমার ধোনটা একদিকে একটু বাকানো দেখে বললো এটা সোজা থাকে না কেন? আমি বললাম জানি না। ছোটবেলায় শুনতাম বেশী হাত মারলে নাকি বামে বাকা হয়ে যায়। সত্য মিথ্যা জানি না। বীচিগুলো চেপে বললো ব্যাথা পাও।
আমি বললাম, খুব একটা না, আসলে ভালৈ লাগে। তানিয়া বললো, আমি তো জানতাম ছেলেরা তাদের পোটলায় চাপ দিলে ব্যাথা পায়। - সেটা ঠিক, কিন্তু তার জন্য অনেক জোরে চাপ দিতে হয়। তোমার নরম হাতের চাপে কাজ হবে না - হুম, ইন্টারেস্টিং। তোমার নুনুটা বেশ মজার, এটা নিয়ে আরো খেলাধুলা করতে হবে। - করো, আমি ততক্ষন রেস্ট নেই - তো আমরা কি বাসায় যাব না? - তুমি যেতে চাও? - কি জানি। ওরা তো গল্প করছে আমি তাকিয়ে দেখলাম লিউ একহাত দিয়ে ডং এর ধোনটা নেড়েচেড়ে দিচ্ছে, তবে ওটা নরম হয়ে পড়ে আছে। বললাম, - দেখি আরেকটু থাকি, গেলে তো চলেই যাবো পাশে পড়ে থাকা প্যান্টের পকেট হাতড়ে সেলফোনটা বের করলাম, ঘড়িতে সন্ধ্যার পর এখনও একঘন্টাও হয় নি। এত তাড়াতাড়ি যাওয়া উচিত হবে না, এখনও চোদাচুদি বাকি আছে। লিউ উঠে এসে তানিয়াকে বললো, লেটস এটাক ডং নাউ, হি ইজ স্টিল লেজি। তানিয়া আমার দিকে তাকালো, যাবো? আমি বললাম , যাও। তানিয়া পুরোপুরি বান্ধবীও না, অনেস্টলি আমি কোনোরকম ঈর্ষাও বোধ করলাম না। তানিয়া আমার ধোনটাকে একটা আরেকবারের মত চেপে ধরে উঠে গেল। মাটিতে বসে ছিলো, ওর থলথলে পাছায় মাটি আর মরা ঘাষ লেগে আছে, তবুও খুব সেক্সি লাগছিলো। লিউ টেনে ডং কে দাড় করিয়ে নিলো। তানিয়াকে বললো ডং এর গা হাতিয়ে দিতে, আর নিজে হাটু গেড়ে বসে ডং ধোনটা মুখে পুরে নিলো। লিউ ব্লোজবে বেশ ভালো হবে অনুমান করি। আমি মুখ ঘুরিয়ে চাদ আর হ্রদ দেখা শুরু করলাম। ঝি ঝি টাইপের একটা পোকার ডাক শোনা যাচ্ছে। হ্রদের পানি ভীষন শান্ত। আকাশে ছোট ছোট সাদা মেঘ। এরকম সেটিংএ কোনোদিন চোদাচুদি করতে পারব আশা করিনি। বাংলাদেশে জনসংখ্যার ভীড়ের কারনে চাদের আলোয় চোদার আশা দুরাশা। ডং এর ডাকে সম্বিত ফিরল। ওর ধোন এখন খাড়া হয়ে আছে, লিউ এবার হাত দিয়ে টেনে দিচ্ছে, আর তানিয়া দেখি ওর বুকে কামড়াকামড়ি চালিয়ে যাচ্ছে। ডং আমাকে বললো, তোমার গার্লের দুধদুটো ধরতে চাই, তুমি অনুমতি দেবে কি না। আমি বললাম, উম, ওকে। নো প্রোবলেম। লিউ বলে উঠল, সি, হি ইজ এ জেনেরাস গাই ডং বললো, হেই, আই এ্যাম নট পসেসিভ, আই উডন্ট মাইন্ড ইফ হি সাকড ইয়োর বুবিস আমি একটু চোখ বুজে ঝিমিয়ে নেয়ার চেষ্টা করলাম। কেজানে রাতে কত পরিশ্রম করতে হয়। ভাগ্য সহায় থাকলে অনেক কিছু ঘটতে পারে। দশ বিশ মিনিট পর ডং গোঙিয়ে বীর্য ফেলে শান্ত হলো। আমি চোখ খুলে দেখলাম ওরা তিনজন জড়াজড়ি করে সেই গাছের গোড়ায় রেস্ট নিচ্ছে। ডং এর একহাত তখনও তানিয়ার দুধে। শালা ফাও পেয়ে টিপে নিলো। লিউ এর দুধ এত ছোট যে টেপাটেপি করা আর না করা সমান। এনিওয়ে নেক্সট টাইম কাছে আসা মাত্র দুধ দুটো কামড়ে দিতে হবে। আমি আড়মোড়া দিয়ে উঠে বসলাম। লিউ বললো, সরি, উই আর টায়ার্ড, টেকিং এ ব্রেক। বললাম, আই ক্যান সি দ্যাট। আমি কিন্তু চাঙা ফিল করছি, চাইলে আমার ডিউটি শুরু করতে পারি। লিউঃ অফকোর্স ইউ উইল, আমাদেরকে একটু সময় দাও। ডং তখন পরামর্শ দিলো আমরা চাইলে চারজন মিলে লেকের কিনারায় শুয়ে থাকতে পারি। মেয়েরা দুজন সাথে সাথে রাজী হয়ে গেলো। মনে হচ্ছে ওরা আসলেই পরিশ্রান্ত। স্রেফ ব্লোজব দিয়ে এই অবস্থা। ওদের ব্যাগ থেকে আরো একটা তোয়ালে নিয়ে লেকের তীর বিছিয়ে দিলাম। মেয়েরা দুজন মধ্যে আর ছেলেরা দুই পাশে। আমার পাশে লিউ আর ডং এর পাশে তানিয়া গিয়ে শুয়ে পড়ল। লিউ ডং কে অনুরোধ করলো একটা ভুতের গল্প বলার জন্য। ওদের প্রদেশে এই গল্পটা প্রচলিত। এক গ্রামের জনৈক মেয়ে একবার গ্যাং রেপড হবার পর আত্মহত্যা করে। তারপর মেয়েটার প্রেতাত্মা এসে একজন একজন করে যারা ওকে রেপ পরেছিলো তাদেরকে খুন করতে থাকে। ডং এর গল্প বলার স্টাইল বেশ ভালো। এসব গল্পে ভয় পাওয়ার বয়স চলে গেছে। কিন্তু রাতে অন্ধকারে জংগলে শুয়ে একটু একটু লোম খাড়া হয়ে যাচ্ছিলো বৈ কি। মাঝে মাঝে নিশাচর দু একটা পাখীর ডাকে গা ছমছম ভাব এসে যাচ্ছিলো। আমি গল্প শোনার ছলে এক সময় আলতো করে লিউ এর পেটে হাত রাখলাম। লিউ কিছু বললো না। মসৃন পেট ছোট একটা নাভী তার কেন্দ্রে। বাংগালি মেয়েদের চামড়া খসখসে থাকে, অন্তত লিউ এর তুলনায় তো অবশ্যই। মন চাইছিলো কামড়ে খেয়ে ফেলি। কিন্তু লোভ সংবরন না করে উপায় নেই। আস্তে আস্তে পেটে হাত বুলিয়ে দিতে লাগলাম। লিউ একবার পাশ ফিরে হেসে বললো, ইউ রিয়েলী লাইকড মাই টামি (পেট)? আমি মাথা ঝাকিয়ে সম্মতি জানালাম। এক সময় লিউ এর বাহুতে চুমু দিলাম আলতো করে। লিউ এর প্রতিক্রিয়ার অপেক্ষা করছিলাম। বলা যায় না, খেপে উঠলে আম ছালা দুটাই ছুটে যেতে পারে। লিউ কিছু বললো না দেখে সাহস পেয়ে ঘাড়ে আরেকটা চুমু দিলাম। একটা হাত দিয়ে পেট ম্যাসাজ করে দিচ্ছিলাম ওটা একটু করে বুকের দিকে নিয়ে গেলাম। একবার আড়চোখে তানিয়ার দিকে তাকিয়ে দেখি সে একহাতে ডং কে জড়িয়ে ধরে হয় ঘুমিয়ে আছে নাহলে চোখ বুজে আছে। যাক তাহলে ডং হালায় আমাকে বিরক্ত করার সম্ভাবনা কম। লিউ এর ঘাড়ে আর চুলে মুখ ঘষাঘষি করতে থাকলাম। চীনা মেয়েদের চুলগুলো মোটা এবং শক্ত, সে তুলনায় বাঙালী মেয়েদের চুল সফট। জিভ দিয়ে ওর কান চেটে দিলাম। লিউ এসময় মুখ দিয়ে হালকা গোঙিয়ে উঠল। মনে হলো কাজ হচ্ছে। এবার হাতটা ভালো করে দুধে নিয়ে দুধ গুলো চেপে দেখছি। দুধগুলো খুব ছোট এমনকি বোটাও ছোট। লিউ পাশ ফিরে আমার দিকে ঘুরে বললো, সাক দেম। আমি বললাম, উহু। মুখটা নিয়ে গেলাম দুধের বোটায়। লবনাক্ত স্বাদ। আমি সবসময় বাংগালি বোটা খেয়ে অভ্যস্ত চীনা বোটা একটু অস্বাভাবিক লাগছিলো। প্রথমে আস্তে শুরু করেছিলাম, ক্রমশ জোরেই চুষতে লাগলাম, দুধ থাকলে বের হয়ে যায় যায় অবস্থা। লিউ উঠে দাড়িয়ে বললো, জাস্ট এ মোমেন্ট। সে একটা ক্রিম টাইপের মেখে দিলো দুধের বোটায়, বললো, ট্রাই নাউ। জিনিষটা কি আমি ঠিক শিওর না, তবে কনডেন্সড মিল্কের মত টেস্ট। জিভ আর ঠোট দিয়ে বাচ্চা ছাগলের মত চেটেপুটে কামড়ে দুধ খেলাম। একটা দুধ চুষে যাচ্ছি অন্যটা হাত আলু ভর্তা বানিয়ে ফেলতে মন চাইছিলো। লিউর বোটাগুলো তখন শক্ত হয়ে আছে। ও মুখ দিয়ে হালকা উহ ওম করতে লাগলো। এক পর্যায়ে হাত দিয়ে ওর পাতলা শরীরটা আমার সাথে চেপে ধরলাম, এক হাত দিয়ে পিঠে আরেক হাত দিয়ে পাছায় চেপে চুপে দিতে থাকলাম, মুখটা তখনও দুই দুধ পালাক্রমে খেয়ে যাচ্ছে। ধোনটা মন চাইছিলো ভোদায় পুরে আচ্ছা মতন ঠাও দেই, মাগীটাকে না চুদে কতক্ষন থাকতে হবে কে জানে। ডং আর তানিয়া মনে হলো ঘুমিয়েই গেছে জড়াজড়ি করে। অথবা কে জানে ভং ধরে পড়ে আছে হয়তো। লিউ বললো, দুধ ছেড়ে ওর নুনুটা খাওয়ার জন্য। সে এখন ওনেক উত্তেজিত হয়েছে, মোমেন্টাম হারাতে চায় না। লিউ উঠে দাড়াল, আমাকে বললো হাটু গেড়ে বসতে। ও আমার পিঠের ওপর একটা পা দিয়ে ভোদাটা দেখিয়ে বললো, তাড়াতাড়ি শুরু করতে। বালওয়ালা ভোদা আমার পছন্দ না, তবু মুখ দিলাম। বাল তো না যেন প্লাস্টিকের চুল। বেশ শক্ত। আমি অল্প অল্প করে জিভটা ঢুকালাম। ভেতরটা আঠালো নোনতা হয়ে আছে। জিভটা দিয়ে শুরুতে ভোদার ভেতরের পাতা দুটো চেটে দিলাম। ভোদার গর্তের চারপাশে জিভটা বুলিয়ে লোনা আঠাগুলো খেয়ে ফেললাম। এই একটা জিনিষের স্বাদ মনে সব মেয়েদেরই একরকম। লিউ বললো, তোমাকে আনাড়ি ভেবেছিলাম, কিন্তু তুমি তো ভালৈ পার। ডং পুসিতে মুখ দিতে চায় না। শুনে ডং চোখ খুলে বললো, হাহ, ইজ দ্যাট সো? হালায় তাইলে ঘুমায় নাই। আমি আড়চোখে তাকিয়ে দেখলাম ডং তানিয়ার পাছায় হাত বুলাচ্ছে। লিউ ওদিকে আমার চুলের মুঠি ধরে আছে শক্ত করে। ভোদাটা চাটতে শুরুতে অস্বস্তি লাগছিলো, এখন ভালৈ লাগা শুরু করেছে। আমি আরো মনোযোগ দিয়ে খেতে থাকলাম, ব্যালান্স রাখার জন্য এক হাত দিয়ে লিউ এর পাছাটা টিপে নিচ্ছিলাম। ছোট কিন্তু পুরুষ্টু পাছা। যথারীতি ভীষন মসৃন। ভোদার মধ্যে যে ভগাংকুরটা থাকে ওটা এতক্ষনে শক্ত উত্থিত হয়ে আছে। ভগাংকুর (ক্লিট) আসলে ছোট সাইজের ধোন। যারা ভোদা নিয়ে নাড়াচাড়া করেছেন তারা নিশ্চয়ই জানেন একেক মেয়ের ভগাংকুরের সাইজ একেকরকম। লিউ এরটা মাঝারী। জিভ লাগালেই অস্তিত্ব টের পাওয়া যায়। ভগাংকুরে আশে পাশে জিভ লাগাতে থাকলাম। শক্ত হয়ে থাকা ক্লিট টা কড়ে আংগুলের মত হয়ে ফুলে আছে। জিভটা গোল করে ওটাকে আদর করে যেতে হলো। লিউও সেই সাথে শব্দ করে গোঙাতে থাকলো। বললো, আরো আরো, এবার চুষে দাও আমার নুনু। দুধ চোষার মত করে ক্লিট টাকে চুষলাম কয়েকবার। আমার ধোন তখন ফুলে ফেপে ফেটে যায় যায় অবস্থা। লিউ বললো, নট দিস ফাস্ট, একটু আস্তে আস্তে কর। আই ওয়ান্ট এনজয় লিটল মোর। ইউ উইল বি মাই সেক্স স্লেভ। আমি বললাম, নো প্রোবলেমো, আই আম লাকী টু বি ইওর স্লেভ। লিউ এবার মাটিতে শুয়ে নিলো। আমি হামাগুড়ি দিয়ে আবার তার ভোদায় মুখ দিলাম। লিউ বললো, ক্লিটোরিসে জিভ না দিয়ে ভোদার পাতা আর গর্তটাতে জিভ চালাতে। ওর ভোদার পাতাগুলো বেশ ছোট। হালকা খয়েরি রঙের অনুমান করি, চাদের আলোয় রংটা বোঝা গেল না। পাতাদুটো পালা করে চেটে আর চুষে দিলাম। লিউ চীনা ভাষায় কি যেন বলা শুরু করেছে, সম্ভবত গালাগালি। এরপর আরেকটু নীচে গিয়ে ভোদার গর্তটাতে মনোযোগ দিলাম। গর্তটা বেশী বড় না, জিভ দিয়ে প্রথমে গর্তের চারপাশে চেটে নিলাম। লিউ এদিকে আমার এক হাত টেনে ওর দুধে দিয়ে দিল। বোটাগুলা একটু নরম হয়ে গেছে বটে। একদিকে ভোদা আরেকদিকে দুধ, মনোযোগ দিতে সমস্যা হচ্ছিলো। ভোদাটার দিকেই আগ্রহ বেশি ছিলো। গর্তের আশপাশটা চেটে জিভটা আস্তে আস্তে ভোদার ভেতরে চালান দিলাম। লবনাক্ত ভাব এখন কম, পুরোটাই আমার লালা মনে হয়। জিভ বেশী ভেতরে নেয়া কষ্ট, আমার জিভটাও তেমন বড় না। লিউ অল্প অল্প করে শীতকার দিতে শুরু করলো। আমাকে বললো, কুড ইউ গো লিটল ফারদার ডাউন। আমি বললাম, আমি তোমার ভোদার শেষ মাথায় এসে গেছি। এরপর গেলে পাছায় মুখ দিতে হবে। লিউ বললো, ইয়েস আই ওয়ান্ট দ্যাট। মেয়েদের ভোদায় ছিদ্র আবার পাছার ছিদ্র খুব কাছাকাছি। মনে হয় আধা ইঞ্চিও হবে না। আমি একনজর পাছার ফুটাটা দেখে নিলাম। মন্দ না। কুচকানো খয়েরী পেশী দেখতে পাচ্ছি। কয়েকগোছা বালও আছে, ভোদার চেয়ে কম। ফুটাটা একদম টাইট হয়ে বন্ধ হয়ে আছে। ভোদা চাটতে চাটতে হয়তো অজান্তে দুয়েকটা চাটা দিয়েও দিয়েছি। কিন্তু তবুও পাছার ছিদ্রে মুখ দেয়া সম্ভব না। লিউ তাও জোর করতে লাগলো। বললো, ইটস রিয়েলী ক্লীন, আই হ্যাভ ওয়াশড ইট বিফোর লিভিং হোম।আমি তবুও ভোদা চেটে যেতে লাগলাম। বললাম, আমি আংগুল দিয়ে ম্যাসাজ করে দিতে পারি। বলে হাতে একটু ম্যাসাজ অয়েল মাখিয়ে পাছার ছিদ্রটা বাইরে থেকে মেখে দিতে শুরু করলাম। অদ্ভুত কুচকানো গোল হয়ে থাকা পেশী ওর পাছার ফুটায়। নিজের পাছা ছাড়া আর কারো পাছার ফুটায় এই প্রথম হাত লাগালাম। অনেস্টলি আমার বেশ ভালো লাগছিলো। পাছাটা আসলেই ভালো করে পরিষ্কার করে রেখেছে। ফুটাটাতে চাপ দিতে মনে হলো ভেতরে আংগুল ঢুকে যাবে, বেশ সফট। এ যাত্রা আর আংগুল ভেতরে দিলাম না। লিউ অবশ্য দাবি করছিলো জিভ দিয়ে চেটে দিতে, আজ সম্ভব না। লিউ বললো, ওকে তাহলে এবার আবার ক্লিট টা খেয়ে দাও। ক্লিট টা তখনও কিছুটা শক্ত হয়ে আছে। লিউ এর কথামত ডান হাতের দু আংগুলে কনডম পরিয়ে ওর ভোদায় ঢুকিয়ে দিলাম, আর ওদিকে জিভ দিয়ে ক্লিট খেয়ে যাচ্ছি। কনডম পড়া দু আংগুল সহ দিয়ে লিউ ভোদায় আনা নেয়া চলছিলো। ভোদার ভেতরটা গরম, মানুষের শরীরের ভেতরের উষ্ঞতা সহজে টের পাওয়া যায় না। জ্বরে পুরে যাচ্ছে এরকম অবস্থা। ভোদাটার ভেতরে খাজ কাটা, ওনেকটা স্ক্রু এর খাজের মত। ওগুলৈ ধোন ঢুকালে সম্ভবত ধোনকে আরাম দেয়। ক্লিট টা ক্রমশ খাড়া হয়ে তেজি ভাব নিচ্ছে। লিউ এক হাত দিয়ে আমার চুলের মুঠি খামছে ধরেছে, গোড়া থেকে চুল ছিড়ে ফেলবে মনে হয়।চীনা গালাগালি সহ শীতকার দিয়ে যাচ্ছে লিউ। মেয়েদের উহ আহ আমাকে ভিষন উত্তেজিত করে। ধোনটা লাফিয়ে উঠে শক্ত হয়ে গেলো। মন চাইছিলো মাগিটা কড়া একটা চোদন দেই। কিন্তু ওর নির্দেশের বাইরে কিছু করা উচিত হবে না। এমন সময় ধোনে টের পেলাম কে যেন হাত লাগাচ্ছে। দেখলাম তানিয়া আর ডং কখন উঠে পড়েছে, তানিয়া আমার ধোন টেনে দিচ্ছে আর ওদিকে ডং অলরেডি ওকে চোদা শুরু করে দিয়েছে। ডং তাহলে সত্যিই ভোদায় মুখ দেয় না, একবারে চোদন শুরু করছে। লিউ শীতকার বাড়িয়ে দিলো। ওর ভোদাটা আবার নতুন করে ভিজে যাচ্ছে। এদিকে আংগুল চালাতে চালাতে আমার হাত অবশ হয়ে যাওয়ার মত অবস্থা। মিনিটে মনে হয় ৩০/৪০ বার আনা নেয়া চলছিলো, ধোন দিয়ে এত দ্রুত ঠাপানো অসম্ভব। লিউ বলতে লাগলো, ফাক মি, ফাক মি হার্ডার। ও ওর দুধ ধরতে বলছিলো। কিন্তু আমার এক হাত ওর ভোদায় আরেক হাত দিয়ে শরীরের ওজন ধরে রেখেছি। দুধে হাত দেয়ার সুযোগ নেই। লিউ বেশ কয়েকবার চিতকার করার পর তানিয়া লিউ এর দুধে হাত দিয়ে চেপে দিতে লাগলো। এক মেয়ে আরেক মেয়ের দুধে হাত দিচ্ছে, ভিষন হর্ণি দৃশ্য। একটু মাথা উচু করে দেখছিলাম, লিউ সাথে সাথে মাথাটা ওর ভোদায় ডুবিয়ে দিলো। আমি জিভটা দিয়ে নানা ভাবে ক্লিট এর গোড়া থেকে আগা পর্যন্ত টেনে দিতে থাকলাম। এমন সময় টের পেলাম ওর ভোদার ভেতরটা শক্ত হয়ে আসছে, লিউ বলছে ওহ, ইটস হ্যাপেনিং, ডু নট স্টপ, ভোদাটা সমস্ত পেশী দিয়ে আমার আংগুলটাকে চেপে ধরলো। চিতকার উহ উহ করে পুরা শরীর কাপিয়ে লিউ অর্গ্যাজম করলো। আমি কথামত সাথে সাথে ওপর হাত পা ম্যাসাজ করে দিতে থাকলাম, যেন ফিলিংসটা দীর্ঘস্থায়ী হয়। তানিয়া তখনো লিউ এর দুধ টিপে যাচ্ছে। লিউ বললো, ওহ ম্যান, দিস ইজ দা বেস্ট এভার। নেভার ফেল্ট লাইক দিস লিউকে ওরাল দেয়ার পর ও শুয়ে পড়ল আমার পাশে। তানিয়াও শুয়ে পড়ল। ঘড়িতে তখন রাত দশটা। লিউ আমাকে বললো ওদের ব্যাগ থেকে কম্বলটা নিয়ে আসতে। আমি বাধ্য হয়ে উঠে গেলাম, ব্যাগ থেকে পাতলা কম্বল আসলে বিছানার চাদর টাইপের নিয়ে আসলাম। লিউকে খুব চুদতে মন চাইছে কিন্তু সবদিক ভেবে বিরক্ত করলাম না। চাদরটা বড়ই ছিলো, টেনেটুনে চারজনের হয়ে গেলো। শীতের দেশে একটা সুবিধা এখানে মশার উতপাত নেই। পোকামাকরও কম। সবাই কি ঘুমাবে নাকি, বুঝতেছি না। ডং মনে হয় এতক্ষনে সত্যিই ঘুমিয়ে গেছে। আমি চিত হয়ে আকাশ দেখা শুরু করলাম। মনে হচ্ছে ঘোরের মধ্যে আছি। এতকিছু হয়ে যাবে অনুমানের বাইরে ছিল। একটা চীনা মেয়ে ল্যাংটা হয়ে পাশে শুয়ে আছে ভাবতে শিহরন খেলে গেল গায়ে। একবেলা তানিয়াকে চুদতে এসে ঘটনা এতদুর গড়াবে কে জানতো। লিউ পাশ ফিরে আমার দিকে ফিরে শুলো, একটা হাত আমার বুকে রেখে জড়িয়ে ধরল। শীতকাটা দিল আমার তখন। লিউ বললো, ডোন্ট ওরি, আজকে রাতের এখানেই শেষ না। আমি আর ডং মিলে অন্য কাপলদের (যুগল) সাথে এরকম আগেও করেছি। আমাকে একটু বিশ্রাম নিতে দাও, অর্গাজমের পরে আমার সবসময় রেস্ট নিতে হয়। আমি বললাম নো প্রবলেম, আই এ্যাম অলরেডি হ্যাভিং বেস্ট নাইট অফ মাই লাইফ। আর যদি কিছু নাও ঘটে কোন আক্ষেপ থাকবে না। চুপচাপ শুয়ে রইলাম, আমি লিউয়ের মাথায় হাত বুলিয়ে দিতে থাকলাম। লিউ কিছুক্ষন পরে খুব উসখুশ করে উঠল, বললো, গত চার পাচ ঘন্টা কিছু খাচ্ছি না পেটে গ্যাস জমছে। আমি বললাম, হুম, আসলে আমাদের সাথেও খাবার নেই। লিউ বললো, দ্যাটস নট এ প্রবলেম, উই হ্যাভ ফুড। আই নিড টু ফার্ট ইফ ইউ ডোন্ট মাইন্ড। আমি ভাবলাম, খাইছে, মেয়েরা আবার বলে কয়ে পাদ মারে নাকি। বলতে বলতে লিউ বেশ জোরে শব্দ করে পাদ মারলো। এই চীনা মেয়েগুলার লজ্জাও কম। লিউ তাড়াতাড়ি চাদর চেপে ধরল, বললো আশা করি গন্ধ হবে না। কোনভাবে লিউ এর শব্দ করে পাদ মারাটাকে ভীষন সেক্সি লাগছিলো। আমি পাশ ফিরে তার পাছায় হাত দিলাম। শুকনো পাছা ওটা চাপতে লাগলাম। লিউ বললো, ইউ গট এক্সাইটেড? আই হ্যাভ মোর। হা হা হা। মেয়েদের পাদ মারার মধ্যে একটা এগ্রেসিভ ভাব আছে এটা আগে জানা ছিলো না। আমি পাছা হাতাতে হাতাতে পাছার ফুটায় হাত দিলাম। কোচকানো চামড়াগুলোর চারপাশে টুকরো টুকরো বাল অনুভব করলাম। একটু একটু করে পাছার ছিদ্রটার আশে পাশে আঙ্গুল ঘষতে থাকলাম। সত্যি মেয়েদের পাছার ছিদ্র নিয়ে নাড়াচাড়া করতে এত ভালো লাগে আগে জানা ছিল না। ধোনটা তখন শক্ত হয়ে অল্প অল্প করে লালা ফেলতে শুরু করেছে। পাছার ছিদ্রে আস্তে আস্তে চাপ দিলাম। লিউ ছিদ্রটা টাইট করে ফেললো। আমি বললাম কি হলো। সে হেসে ফেললো, বললো শুড়শুড়ি লাগছে। একবার উকি দিয়ে দেখলাম, তানিয়া আর ডং মনে হয় সত্যিই ঘুমায়। কতক্ষন যে মন দিয়ে পাছা টিপলাম মনে নেই। লিউ বললো চলো কিছু খেয়ে আসি। চাদর থেকে বের হলাম, এখন একটু ঠান্ডাই লাগছে। রাতও অনেক। লিউ আর আমি দুজনই ল্যাংটা। ও ব্যাগ থেকে কুকি বের করলো, আমি একটা নিলাম, লিউও খাওয়া শুরু করলো। লিউ বললো, চলো একটু হাটি, এখানে স্কেট বোর্ডিং করার একটা গ্রাউন্ড আছে, কাছেই। আমি বললাম, এই পার্কের মধ্যে স্কেট বোর্ডিং? লিউ বললো, হ্যা বাচ্চাদের জন্য। হাটতে হাটতে কয়েক মিনিটেই স্কেটিং করার জায়গাটাতে গেলাম। কাঠে পাটাতন, তারপর ঢাল। লিউ বললো, তানিয়াকে ভালোবাসো - উম সামহোয়াট - তার মানে ভালোবাসো না? - ওয়েল, আমরা অনেক দিন ধরেই একসাথে, কিন্তু ফরমালি গার্লফ্রেন্ড বয়ফ্রেন্ড নই - হু, তারমানে ওপেন রিলেশনশীপ - তা বলা যায়, কিন্তু আমি ওকে খুব পছন্দ করি লিউ তার আর ডং এর রিলেশনশীপ নিয়ে নানা কথা বললো। আমার রোমান্টিক লাইফ নিয়েও অনেক কথা হলো। পুরো এক বোতল মাউন্টেন ডিউ সাবার করলাম এর মধ্যে। এক সময় বললো, যাওয়ার সময় হয়েছে। তবে তার আগে ফাক করে নেই। আমি এখন রিসেট হয়েছি, আবার অর্গ্যাজম করতে পারবো। রোমান্টিক গল্প করতে ভাল লাগছিলো। লিউ, আসলে তানিয়ার চেয়ে অনেক ইন্টেলিজেন্ট। এরকম একটা মেয়ে আমার ভাগ্যে এখনও জুটলো না। আমি মুখ নিয়ে চুমু দিতে গেলাম। লিউ ঝটকা দিয়ে মাথা সরিয়ে, বললো, একটু সময় দাও চিন্তা করে নেই। তারপর বললো, ওকে। নিজে এসে তার পুরুষ্টু ঠোট দুটো চেপে ধরলো আমার মুখে। আমি অনেক মেয়েকে চুমু দিয়েছি, তাও একটু নিয়ন্ত্রন হারিয়ে ফেললাম। মন দিয়ে ওর ঠোট দুটো চুষতে লাগলাম। জিহ্বা বিনিময় শুরু হলো। ওর পুরো জিবটা আমার মুখে টেনে নিয়ে চুষতে লাগলাম। এখন মনে হয় ওকেই আমি ভালোবাসি। লিউর পিঠটা খামচে ধরে আছি তখন। দাতে দাতে ঘষা লেগে গেল লিউএর সাথে। বসা অবস্থা থেকে শুয়ে গেলাম আমি, লিউ আমার উপরে। লিউএর জিহ্বা চুষে কামড়ে খেয়ে ফেলতে ইচ্ছা হচ্ছে। ধোনটা কখন খাড়া হয়ে গেছে মনে ছিল না। লিউ চুমুরত অবস্থাতেই একটা হাত দিয়ে ধোনটা তার ভোদায় ঢুকিয়ে দিল। ভোদার ভেতরটা ততক্ষনে অল্প অল্প ভিজে গেছে। আমি আস্তে আস্তে চেপে দিলাম যেন ব্যাথা না পায়। বেশ কয়েকবার আনা নেয়া করতে করতে ওর ভোদা আরো লুব্রিকান্ট ছাড়লো, ততক্ষনে বেশ পিচ্ছিল হয়ে গেছে। ঠোটে ঠোট লাগিয়েই ঠাপ দিতে থাকলাম। লিউ আমার গায়ের ওপর ব্যাঙের মত শুয়ে আছে। আমার এক হাত ওর পিঠে আরেক হাত পাছায়। ক্রমশ ঠাপ ঘন ঘন করতে লাগলাম। লিউ একটু করে গুঙিয়ে উঠলো। আমি আস্কারা পেয়ে আরো ঠাপ মারতে লাগলাম। পিঠের নীচে শক্ত কাঠ হওয়াতে একটু সমস্যা হচ্ছিলো। তবে চুদতে গেলে এত সমস্যা নিয়ে ভাবা অনুচিত। চুমু খেতে খেতে ঠাপ মারতে ভীষন ভালো লাগছিল। লিউ নিজেও ওপর থেকে তালে তালে ভোদা নাড়াচ্ছিলো। মেয়েটা অনেক কিছু জানে। কয়েক ঘন্টা আগে একবার মাল ফেলেছি তাও আবার মাল বাইর হয় বাইর হয় করতেছে। এত তাড়াতাড়ি মাল ছাড়তে চাই না। একটু একটু রেস্ট নিয়ে ঠাপ মারতে থাকলাম। লিউ বললো, টায়ার্ড হলে ব্রেক নিয়ে নাও। আমি বললাম ওকে। দ্যাটস এ গুড আইডিয়া। - লেটস টেক এ ব্রেক নাউ। এতগুলা মাউন্টেন ডিউ খেয়েছি, আই নিড টু পী, লিউ বললো। আমি বললাম, আমার গায়ে করো - বলো কি? তুমি গোল্ডেন শাওয়ার পছন্দ করো? আমার কোন সমস্যা নেই এই বলে লিউ তার ভোদা থেকে আমার ধোনটা বের করে আমার বুকে এসে বসলো। বললো - আমার নুনুটা খেয়ে দাও। ক্লিট টা চেটে দাও হালকা আলোয় তাকিয়ে দেখলাম ভগাংকুরটা ফুলে উচু হয়ে আছে। আমি তখনও চিত হয়ে শুয়ে আছি। ওর কোমরটা ধরে ভোদাটা আমার মুখের সামনে আনলাম। আস্তে আস্তে ভোদার ঠোট দুটোকে জিব দিয়ে আদর করে দিলাম। আলতো করে নেড়ে দিতে শুরু করলাম ভগাংকুর আর তার আশে পাশের জায়গাগুলো। পুরোটাই ওর ভোদার আঠালো লবনাক্ত তরলে মাখামাখি হয়ে আছে। আমি চেটেপুটে পুরোটা খেয়ে নিলাম। লিউ মুতে দিবে সেই উত্তেজনায় আমার শরীর তির তির করে কাপছে। লিং (ভগাংকুর)টা নিয়ে ক্রমশ নাড়াচাড়া শুরু করলাম। এইটাই মেয়েদের ধোন। মেয়েদের যত মজা সব এখানেই। ভোদা চুদলে মেয়েরা কিছুটা মজা পায় ঠিকই, কিন্তু অর্গ্যাজম করতে হলে লিংটা দিয়েই করতে হয়। লিউ অল্প অল্প করে শব্দ করতে লাগলো। আমি লিংটার চারপাশে চাপ দিয়ে জিভটা নাড়তে থাকলাম। লিংটা আরো শক্ত হয়ে উঠছে। লিউ মনে হয় আবার ক্লাইমেক্স করবে। সে বললো, ফাক মি, ফাক মি হার্ডার। আমি এখন জিভ দিয়ে যত জোরে পারা যায় লিংটাকে ণেড়ে যেতে লাগলাম। আমার জিভ তখন আড়ষ্ট হয়ে যাওয়ার মত অবস্থা। লিউও শেষ পর্যায়ে যাচ্ছে বুঝলে পারলাম। ঘন্টা দুয়েক আগেই একবার সে মজা খেয়েছে এজন্য এবার হতে একটু সময় নিচ্ছে। এই শেষ মুহুর্তে আমি একটু খামতি দিলে সে অর্গ্যাজম মিস করে যেতে পারে। আমি কষ্ট করে চালিয়ে গেলাম। দুহাত দিয়ে খামছে ওর কোমর ধরে আছি। এমন সময় লিউ চিতকার দিয়ে উঠলো, উউহ, উউহ, আহ আআহ। সে চরম মুহুর্ত অতিক্রম করছে। হঠাৎ গলগল করে সে গরম পানি ছেড়ে দিলো নুনু দিয়ে। পুরোটা আমার মুখে ভেতরে গিয়ে পড়লো। আহ মনে হচ্ছে ফুটন্ত পানি। হিস হিস শব্দ করে লিউ আমার মুখের মধ্যে মুততে লাগল। পুরোটাতে মাউন্টেন ডিউর চমৎকার গন্ধ। কিছু বুঝে উঠার আগেই কয়েক ঢোক গিলে ফেললাম। তার পেটে মনে হয় অনেক মুত জমে ছিলো। ভোদাটা থেকে শো শো শব্দ করে মোটা ধারায় সে পানি ছাড়তে লাগলো, আর মুখ দিয়ে তখনো ওহহ ওহহ করে গোঙাচ্ছিল। এক মিনিটের বেশী লাগলো তার ট্যাংক খালি হতে। ধারাটা এসময় কমে এলো। আমি তাড়াতাড়ি ওর কোমর ধরে টেনে ভোদাটা মুখের আরো কাছে নিয়ে এলাম। মনে হচ্ছিলো দ্রাক্ষা সুধা গিলছি। বইয়ে পড়েছি মেয়েদের মুতে অনেক হরমোন থাকে যেগুলো ছেলেদের শরীরের জন্য ভালো। একসময় মুতের ধারা আরো ছোট হয়ে ফোটা ফোটা পড়তে থাকলো। আমি চেটেপুটে ওর ভোদাটা খেতে লাগলাম। মুতের ছিদ্রটা ভোদার মুল ছিদ্রের ওপরে কিন্তু ক্লিটের নীচে। লিউ ততক্ষনে ধাতস্থ হয়েছে। সে বললো, তোমাকে সত্যি কথা বলি। পেটে মুত চেপে রাখলে সবসময় অর্গ্যাজম খুব ভালো হয়। কিন্তু মারাত্মক হয় যদি অর্গ্যাজমের মুহুর্তে মুত ছেড়ে দেয়া যায়। আমি জীবনে কখনো সেটা করতে পারি নি। আজকে সে সুযোগ হলো। আই লাভ ইউ ম্যান, ইউ আর দা বেস্ট। লিউ বলতে বলতে আমার বুকের ওপর শুয়ে গেল। এরকম মহা অর্গ্যাজম হয়ে যাওয়ায় সে এখন শান্ত হয়ে আমার বুকে শুয়ে রেস্ট নিচ্ছে। আমার ধোন তখনও লোহার দন্ডের মত খাড়া হয়ে আছে। মাল না ফেললে পাগল হয়ে যাবো আজকে। লিউএর ভোদার সুধা আমার জন্য চরম আফ্রোডিজিয়াকের কাজ করেছে। মেয়েদের সাথে এই অভিজ্ঞতা ণা থাকলে বোঝানো সম্ভব না এটা কি করকম অনুভুতি। গোল্ডেন শাওয়ার চরম আফ্রোডিজিয়াক। আমি লিউয়ের পিঠে হাত বুলাতে বুলাতে পাছায় নিয়ে গেলাম। আবার পাছার ফুটায় হাত বুলাতে লাগলাম। এবার লিউ ফুটাটা রিল্যাক্স করে রেখেছে। লিউ বললো, স্যরি আমি স্বার্থপরের মত রেস্ট নিচ্ছি, তোমার তো এখনও শেষ হয় নি। তুমি আমাকে চুদে নাও। আমি বললাম, সমস্যা নেই পরে করবো। লিউ বললো, না না এখনই করো আমাদের ফিরতে হবে। আমি বললাম পাছায় ঢুকানো যাবে? লিউ বললো, উম আমার ভালো লাগে না, তুমি খুব চাইলে ঢুকাও। আমি বললাম ঠিকাছে, ঢুকাবো না। আমি লিউকে বসিয়ে দিয়ে প্রথমে নীচ থেকে চুদতে থাকলাম। হুম ভোদাটাও মরে আছে। ভোদার গর্তে এখনও পিচ্ছিল আছে কিন্তু চামড়াগুলো টানটান নেই। লিউকে বললাম ডগি করতে চাই। লিউ বললো শিওর। লিউকে হামাগুড়ি স্টাইলে বসিয়ে পেছন থেকে ডগি মারতে লাগলাম। দু হাত তখন দুই দুধে। মিনিট পাচেক চোদার পর মনে হলো ভোদাটা দ্রুত শুকিয়ে যাচ্ছে। মেয়েদের ভোদার রসের এই একটা সমস্যা। বাতাসের সংস্পর্শে আসলে খুব তাড়াতাড়ি শুকিয়ে যায়। মাল বের করতে হবে। কন্ডোমের লুব্রিকেন্টও যায় যায় অবস্থা। লিউ বেশ অনেকক্ষন আগে অর্গ্যাজম করায় ভোদাটা একদম ঢিলা। আমি লিউকে দাড়াতে বললাম। দাড়ানো অবস্থায় চুদবো। ওর একটা পা আমার হাতে তুলে ধোন ঢুকিয়ে দিলাম। হাতে সময় নেই। চরম ভাবে ঠাপাতে লাগলাম। নেক্সট বিশ ঠাপে মাল বের করতে হবে, নাহলে এরপর ভোদায় আর ধোনই ঢুকতে চাইবে না। এক হাতের আঙ্গুল পাছায় আলতো করে ঢুকিয়ে দিলাম। ওর পাছা নাড়তে ভীষন ভালো লাগছিলো। ভেতরের পশুটা জেগে উঠলো, ধোনটা আবার লোহার মত শক্ত হয়ে আছে। ৪/৫ টা ঠাপেই আমার ধোন মাল ছেড়ে দিল সচরাচর আমি মাল বের করতে মুখ দিয়ে শব্দ করি না, কিন্তু আটকে রাখতে পারলাম, ওহ ওহ শব্দ বের হয়ে গেলো। লিউ আমার পিঠে হাত বুলাতে লাগলো। যতক্ষন মাল করছিলাম লিউ পিঠটা চেপে চেপে ম্যাসাজ করে দিতে লাগল লিউকে চোদা শেষ করে ধোনটা ওর ভোদা থেকে বের করে নিলাম। কন্ডমের আগায় মাল জমে আছে, কয়েক ঘন্টা আগেই একবার মাল বের করেছি এজন্য এবার পরিমান বেশ কম। কন্ডমটা আস্তে করে খুলে ফেললাম ধোন থেকে, একটা গিট্টু মেরে পাশের ডাস্টবিনে ফেলে আসলাম। লিউ ততক্ষনে জিনিষপত্র গুছিয়ে বললো এবার ফেরা যাক। উই নিড টু গেট সাম স্লিপ। আমি বললাম, ইয়েপ, আই এ্যাম টায়ার্ড, আনবিলিভেবল নাইট ফর মি, আই এ্যাম স্টিল ফিলিং লাইক এ ড্রিম। ক্রিকেট পোকা আর ব্যাঙের ডাক শোনা যাচ্ছিল। এখানে একধরনের নিশাচর শামুক আছে, খুবই জঘন্য দেখতে ওগুলো বের হয়েছে দেখলাম। লিউ একটাকে দেখে আতকে উঠলো। শামুক আর পোকামাকড় নিয়ে আলাপ করতে করতে চলে এলাম আমরা। তানিয়ারা তখনও হুমড়ি খেয়ে ঘুমোচ্ছে। লিউকে দেখলাম টি শার্ট পড়ে নিচ্ছে, আমিও তাই করলাম। রাতে আরো ঠান্ডা পড়ে যেতে পারে। শুয়ে পড়েও লিউয়ের দিকে একরকম নিষিদ্ধ আকর্ষন বোধ করতে লাগলাম। ঠিক যৌন আকর্ষন নয়, কিছুক্ষন আগেই ওকে চুদেছি, অনেকটা মোহ ধরনের। আরেকজনের গার্লফ্রেন্ডের প্রতি এরকম আগ্রহটা অন্যায়, কি আর করা। লিউ উল্টোদিক ফিরে শুয়ে আছে। ও নিশ্চয়ই এরকম বোধ করছে না। করলে তো বোঝা যেত। কি আর করা একরকম অভিমান মিশ্রিত অনুভুতি নিয়ে পেছন থেকে ওর গায়ে হাত দিয়ে জড়িয়ে ধরলাম। লিউ কিছু বললো না, হয়তো ঘুমিয়ে আছে। আস্তে আস্তে লিউএর কাছে এসে ওর পাছায় আমার নেতানো ধোনটা চেপে রাখলাম। ঘুম ভাঙলো সবার চিল্লাচিল্লিতে। সবাই উঠে পড়েছে। জামাকাপড় পড়া। এখানে গ্রীষ্মকালে সকাল হয় খুব ভোরে, সকাল হয়েছে অনেকক্ষন মনে হয়। লিউ আর ডং এর ঝগড়া হচ্ছে কি না বুঝলাম না। দুজনেই গজগজ করে কি যেন বলছে ঠিক বোঝা গেল না। তানিয়া লেকের ধারের বেঞ্চটাতে ঝুকে বসে আছে, মনে হয় আমার ওঠার জন্য অপেক্ষা করছে। দেরী করা ঠিক হবে না। লাফ দিয়ে উঠে প্যান্ট টা পড়ে নিলান। চাদরটা গুছিয়ে দেওয়া উচিত। একটা ঝাড়া দিয়ে চাদরটা ভাজ করে দিলাম। তানিয়া আমাকে দেখে বললো, বাসায় যাবো, চলো। আমি চাদর আর কম্বল ভাজ করে লিউয়ের কাছে দিয়ে আসতে গেলাম। তারা ব্যাগ থেকে রাজ্যের জিনিষপত্র বের করেছিলো সেগুলা ঢোকাচ্ছে। লিউ আমার দিকে না তাকিয়ে বললো, থ্যাংকস। ডং এর দিকে আর তাকাতে সাহস করলাম না, পরিস্থিতি ভালো ঠেকছে না। আমি তানিয়ার দিকে ফিরে বললাম, চলো। রাতে ঘুমিয়ে মুখ ধোয়া হয়নি, মুখ থেকে বেশ গন্ধ বের হচ্ছে। বেশী কথা না বলে ওদের দিকে তাকিয়ে বললাম, হেই গাইস উই আর লিভিং। ডং বললো লিভিং অলরেডি, ওকে, সি ইউ। আই হ্যাভ হার (তানিয়া) নাম্বার, উইল সিংক আপ লেটার। হুম, লিউ এর ফোন নাম্বারটা নেয়া উচিত ছিল। কিন্তু এখন আর জিজ্ঞাসা করতে মন চাচ্ছে না। ওকে, বাই। বলে তানিয়া আর আমি হাটা ধরলাম। আমরা নিজেরাও চুপচাপ। মিনিট বিশেক নীরবে হেটে বাসস্ট্যান্ডে চলে এলাম আমরা। তানিয়াকে বললাম, আমরা কি খেয়ে নেব। তানিয়া বললো, মনে হয় সেটাই উচিত হবে। এত সকালে বাসায় গিয়ে রান্না করা সম্ভব না। পাশে জ্যাক ইন দা বক্সের দোকান দেখে ঢুকে গেলাম। তানিয়াকে বললাম, কেমন বোধ করছো? মন খারাপ? তানিয়া বললো, নাহ, যা হওয়ার হয়ে গেছে, কিন্তু তুমি কাকে কাকে বলে দিবা? আমি বললাম, আমি বলবো? কাকে বলবো? আমি নিজেও তো জড়িত। তানিয়া বললো, তাহলে আমার কাছে প্রতিজ্ঞা করতে হবে এ ঘটনা আর কারো কাছে জানানো হবে না। আমি বললাম, আমি তোমার ক্ষতি হয় এমন কিছুই কাউকে বলবো না, আমার অংশ হয়তো বন্ধু বান্ধবকে বলতে পারি, তবে তোমার অংশ নিয়ে নিশ্চিত থাকো। খেতে খেতে জানলাম, আমি আর লিউ চলে যাওয়ার পর ডং আর তানিয়াও আরেকদফা চোদাচুদি করেছে। ডং নাকি কন্ডম ছাড়া চোদার জন্য জোর করেছিলো। হালায় ভালই বজ্জাত আছে। আমি লিউএর মুতে দেয়ার ঘটনাটা আর বললাম না, তানিয়া শুনে নোংরা বোধ করতে পারে। তানিয়া আরো বললো ডং এর আগা না কাটা ধোনটা দেখে সে ভালই মজা পেয়েছে, এরকম নুনু সে আগে দেখেনি ছোট বাচ্চা ছাড়া। সকালে উঠে নাকি লিউ আর ডং একদফা ঝগড়া করে নিয়েছে। ডং মনে হয় ক্ষেপে ছিলো, লিউ আমার সাথে দুবার এত ঘনিষ্ঠভাবে চোদাচুদি করেছে এজন্য। সে বছর ডং আর লিউ এর সাথে আরো একবার মোলাকাত হয়েছিলো, সে ঘটনা আরেক দিন। পাঠকদের কৌতুহলের জন্য বলছি, তানিয়া আর আমার বন্ধুত্বের ছাড়াছাড়ি হয়ে যায় পরের বছরই। তানিয়া এক ব্যবসায়ীর ছেলেকে বিয়ে করে লন্ডন চলে যায়, তার ক্রেডিট ট্রান্সফারের জন্য আমি অনেক দোড়াদৌড়ি করে দিয়েছিলাম। গত বছর তানিয়া জামাই এবং ছয়মাসের বাচ্চা সহ কানাডাতে এসেছিল, আমার সাথে ফোনে কথা হয়েছে কিন্তু দেখা হয় নি। ইচ্ছে করেই দেখা করিনি। এখন মাঝেমধ্যে ইমেইলে যোগাযোগ হয়, সেক্স নিয়ে কথা বলার প্রশ্নই আসে না, তানিয়াকে এখনও আমার একজন ভালো বন্ধু মনে হয়।

1 Response to "জঙ্গলে চোদা চুদির মজা"

.
gravatar
নামহীন Says....

Bollywood Hot Actress Photo Gallary



Hollywood Hot Actress Photo Gallary




Arabian GIRLS




PORN STAR Photo



Arabian GIRLS



Asian GIRLS




Indian Desi GIRLS 69




Indian Desi Aunty Nude




Indian Desi GIRLS


Indian Desi Aunty Nude




Indian Desi GIRLS





»………… /´¯/)
……….,/¯../ /
………/…./ /
…./´¯/’…’/´¯¯.`•¸
/’/…/…./…..:^.¨¯\
(‘(…´…´…. ¯_/’…’/
\……………..’…../
..\’…\………. _.•´
…\…………..(
….\…………..\.

Leave A Reply