রবিবার, ৪ ডিসেম্বর, ২০১১

দুপুরের চোদন

Posted on ৮:০৪ AM by free downlod

আমি তখন মাত্র ইন্টার ফার্ষ্ট ইয়ার পড়ি। ছুটিতে নানীর বাড়ি গিয়েছি। কিন্তু সেখানে আমার সমবয়সি  কেউ ছিলোনা যে কারনে সময় একদম কাটতো না। নানীর বাড়িটা অনেক বড় ছিলো। বাড়ীর পেছনে ১টা হিন্দুপাড়া ছিলো যেটায় কোন টিউবয়েল ছিলোনা, যে কারনে সেখানকার সবাই আমার নানীর বাড়ী থেকেই  পানি নিতে আসতো। আমি ছাঁদ থেকে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতাম বড় বড় দুধওয়ালা মহিলারা টিউবোয়েল চাপত আর তাদের দুধগুলো ঊঠা-নামা করতো। আমি সেগুলা দেখে আফসোস করতাম ইসস যদি টিপতে পারতাম।

 একদিন দুপুরে বাড়ির সবাই ঘুম, আমি খাওয়া সেরে ছাদে দাঁড়িয়ে আছি। হঠাত দেখি ১৪/১৫ বছরের এক মেয়ে পানি নিতে এসেছে। তাকে দেখে আমার মাথা নষ্ট হয়ে গেলো। আমি তাকে ডেকে বললাম পেছনের দরজা দিয়ে ছাদে উঠতে। সে বললো কেন? আমি বললাম মামী ডাকে। তারপর সে  আর কথা না বাড়িয়ে ছাদে উঠে এলো এবং আমাকে প্রশ্ন করলো কোথায় মামী। আমি বললাম এসে পড়বে।
আমি তখন ছাদের দরজা আটকে দিলাম সে ভয় কাতুরে দৃষ্টিতে আমার দিকে তাকালো। আমি বললাম  চোদানী মাগী একটা কথা বলবি তো তোকে আরো দশজন নিতে চুদবো। সে বললো আপনি কি করবেন?আমি বললাম তোকে চুদবো। সে মুখ ঢেকে ফেললো। আমি দৌড়ে গিয়ে তাকে জড়িয়ে ধরে বললাম তুই অনেক মজা পাবি শুধু আমাকে একটা সুযোগ দে। সে বললো ঠিক আছে কিন্তু ব্যাথা দিয়েন না।
আমি সাথে সাথে তার ঠোট কামড়ে ধরলাম। আস্তে আস্তে তার দুধের দিকে হাত বাড়ালাম। দুধে হাত দিয়ে আমি মর্মাহত হয়ে গেলাম এত ছোট দুধ!! যাইহোক নীচেরটা ভালো হলেই হয় ভেবে আমি তার কাপড় খুলতে লাগলাম। পায়জামা খুলে আমি পুরা টাশকি খেলাম। আহ! কি কচি ভোদা। ওকে বললাম, কিরে তোকে আর কেউ কখনো চুদেনি? বললো না। আমি সুযোগটাই নিলাম
ওকে আস্তে করে শুইয়ে দিয়ে প্রথমে ওর ভোদায় সোনাটা ডললাম তারপর আস্তে করে ওটা ওর ভিতরে ঢূকালাম। যেই না মাত্র ঠাপ দেয়া শুরু করলাম মাগী চিতকার করে উঠলো। আম সাথে সাথে আমার গেঞ্জী টা নিয়ে ওর মুখ বেধে দিলাম। এবার শুরু করলাম ঠাপ দেয়া। মাগীর চিতকার এখন গোংগানীতে পরিনত হয়েছে। আমি কয়েকটা ঠাপ দেয়ার পর দেখলাম ওখান থেকে রক্ত বের হচ্ছে, বুঝলাম এইমাত্র ভার্জীনিটি লুজ হলো। এরপর আমি একটু সময় নিয়ে আবার শুরু করলাম ঠাপ দেয়া। টানা ২০ মিনিট ঠাপ দেয়ার আমার মাল চলে এলো। আমি মাল ওর ভিতরেই ফেলে দিলাম। আহ! শান্তিতে আমার শরীর জুড়িয়ে এলো।

1 Response to "দুপুরের চোদন"

.
gravatar
নামহীন Says....

Bollywood Hot Actress Photo Gallary



Hollywood Hot Actress Photo Gallary




Arabian GIRLS




PORN STAR Photo



Arabian GIRLS



Asian GIRLS




Indian Desi GIRLS 69




Indian Desi Aunty Nude




Indian Desi GIRLS


Indian Desi Aunty Nude




Indian Desi GIRLS





»………… /´¯/)
……….,/¯../ /
………/…./ /
…./´¯/’…’/´¯¯.`•¸
/’/…/…./…..:^.¨¯\
(‘(…´…´…. ¯_/’…’/
\……………..’…../
..\’…\………. _.•´
…\…………..(
….\…………..\.

Leave A Reply